শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
এবার ১৩ নম্বর জার্সি পরে দুই গোল দিলেন সানি লিওন  » «   ধর্মই বদলে দিয়েছে যে ১০ মুসলিম ক্রিকেটারের জীবন!  » «   যে কারণে হেলিকপ্টারে নোয়াখালী গেলেন পূর্ণিমা  » «   সৌদি বিশ্ববিদ্যালয়ে অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি শিক্ষার্থী  » «   ঐশ্বরিয়ার জন্য কষ্ট পান সালমান খান!  » «   সিলেটের রাজনীতির মাঠের বহুল আলোচিত নিপু গ্রেপ্তার  » «   টমি মিয়া’স ইন্সট্টিউটের শিক্ষার্থীদের মধ্যে সনদ বিতরণ অনুষ্ঠিত  » «   বেনাপোল সীমান্তে ফেনসিডিল ও গাঁজা সহ আটক ২  » «   আওয়ামী এজেন্টরা সিলেট যুবদলের ঐক্য বিনষ্ট করেছে  » «   কানাইঘাট থেকে আলিম উদ্দিন নিখোঁজ  » «   বড়াইগ্রামে এমপি’র কারণে জীবন ফিরো পেলো ‘বটগাছ’টি  » «   সিলেট যুবদলের বিভিন্ন থানা ও পৌর কমিটি বিলুপ্তির প্রতিবাদ  » «   ছাতকে আগুনে পুড়ল মোরগসহ পোল্ট্রি ফার্ম   » «   ছাতকে ক্যান্সারে আক্রান্ত মাকে বাঁচাতে কন্যার আকুতি  » «   জকিগঞ্জে হাত-পা বেঁধে নির্যাতনকারী মেম্বার আটক  » «  

পাকিস্তানে জয়ের দেখা পেল মেয়েরা

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :পাকিস্তান সফরে বাংলাদেশ নারী দল জয়ের দেখা পাচ্ছিল না একদমই। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর হেরেছিল প্রথম ওয়ানডেতেও। তবে সফরটা জয় দিয়েই শেষ করল বাংলাদেশের মেয়েরা।

দ্বিতীয় ও শেষ ওয়ানডেতে আজ ১ উইকেটের নাটকীয় জয় পেয়েছে রুমানা আহমেদের দল। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তানের করা ২১০ রান বাংলাদেশ পেরিয়ে যায় এক বল বাকি থাকতে। দুই ম্যাচের সিরিজ শেষ হল ১-১ সমতায়।

সোমবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে ব্যাট করতে নেমে ৪৮.৪ ওভারে ২১০ রান করে অলআউট হয় স্বাগতিক পাকিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ ৬৩ রান করেন ওপেনার নাহিদা খান।

এছাড়া অধিনায়ক বিসমাহ মারুফ করেন ৩৪ রান। আলিয়া রিয়াজ করেন ৩৬ রান। বাংলাদেশের বোলারদের মধ্যে অধিনায়ক রুমানা আহমেদ ৩টি, সালমা খাতুন ২টি ও পান্না ঘোষ ১টি করে উইকেট নেন। চারজন রান আউট হয়।

পরে বাংলাদেশ ব্যাট করতে নেমে ১ বল বাকি থাকতে ১ উইকেট হাতে রেখে জয় তুলে নেয়। দলের পক্ষে সর্বোচ্চ ৬৭ রান করেন ফারজানা হক। দ্বিতীয় সর্বোচ্চ ৪৪ রান করেন মুর্শিদা খাতুন। ৩১ রান করেন রুমানা আহমেদ। ২৭ রান আসে শারমীন সুলতানার ব্যাট থেকে।

পাকিস্তানের বোলারদের মধ্যে বিসমাহ মারুফ ২টি, অরুব শাহ ২টি, সন্ধু ১টি, সানা মীর ১টি ও দিয়ানা ১টি করে উইকেট নেন। ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কার পান ফারজানা হক। যৌথভাবে প্লেয়ার অব দ্য সিরিজের পুরস্কার দেয়া হয় ফারজানা হক ও পাকিস্তানের নাহিদা খানকে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কে-আহমেদ///প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -