রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে ছাত্রদলেন উদ্যোগে মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ  » «   মিয়ানমারের জেনারেলরা চীনের ওপর অসন্তুষ্ট  » «   বার্সেলোনাকে মেসির পক্ষে একাটানা সম্ভব না’  » «   চীনের দাবি স্পেন থেকে ছড়িয়েছে করোনা  » «   বগুড়ায় যাত্রী সেজে কৌশলে মিষ্টি কিনতে পাঠিয়ে অটোরিকশা চুরি  » «   করোনা টেস্ট বিনামূল্যের দাবিতে রাজশাহীতে মানববন্ধন  » «   র‌্যাবের ভুয়া পরিচয়ে চাঁদাবাজি ২ যুবক আটক  » «   বাসের ধাক্কায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর  » «   ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ চালক নিহত  » «   রোটারি ক্লাব অব সিলেট গ্রীন সিটির দায়িত্ব হস্তান্তর  » «   বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান আব্দুল জব্বার জলিল ট্রাস্টের সময়োপযোগী উদ্যোগ: নাদেল  » «   ২০ লাখ টাকার অবৈধ তার মিলল পল্লী বিদ্যুতের গোডাউনে  » «   ১০ শয্যাবিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন ইউনিটের উদ্বোধন  » «   করোনা পজিটিভ’ হলেও সুস্থ আছি”মাশরাফি  » «   আইসোলেশনে থেকে হাস্যকর প্রেস ব্রিফিং করে বিএনপি: তথ্যমন্ত্রী  » «  

পাকিস্তানে জয়ের দেখা পেল মেয়েরা

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :পাকিস্তান সফরে বাংলাদেশ নারী দল জয়ের দেখা পাচ্ছিল না একদমই। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর হেরেছিল প্রথম ওয়ানডেতেও। তবে সফরটা জয় দিয়েই শেষ করল বাংলাদেশের মেয়েরা।

দ্বিতীয় ও শেষ ওয়ানডেতে আজ ১ উইকেটের নাটকীয় জয় পেয়েছে রুমানা আহমেদের দল। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তানের করা ২১০ রান বাংলাদেশ পেরিয়ে যায় এক বল বাকি থাকতে। দুই ম্যাচের সিরিজ শেষ হল ১-১ সমতায়।

সোমবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে ব্যাট করতে নেমে ৪৮.৪ ওভারে ২১০ রান করে অলআউট হয় স্বাগতিক পাকিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ ৬৩ রান করেন ওপেনার নাহিদা খান।

এছাড়া অধিনায়ক বিসমাহ মারুফ করেন ৩৪ রান। আলিয়া রিয়াজ করেন ৩৬ রান। বাংলাদেশের বোলারদের মধ্যে অধিনায়ক রুমানা আহমেদ ৩টি, সালমা খাতুন ২টি ও পান্না ঘোষ ১টি করে উইকেট নেন। চারজন রান আউট হয়।

পরে বাংলাদেশ ব্যাট করতে নেমে ১ বল বাকি থাকতে ১ উইকেট হাতে রেখে জয় তুলে নেয়। দলের পক্ষে সর্বোচ্চ ৬৭ রান করেন ফারজানা হক। দ্বিতীয় সর্বোচ্চ ৪৪ রান করেন মুর্শিদা খাতুন। ৩১ রান করেন রুমানা আহমেদ। ২৭ রান আসে শারমীন সুলতানার ব্যাট থেকে।

পাকিস্তানের বোলারদের মধ্যে বিসমাহ মারুফ ২টি, অরুব শাহ ২টি, সন্ধু ১টি, সানা মীর ১টি ও দিয়ানা ১টি করে উইকেট নেন। ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কার পান ফারজানা হক। যৌথভাবে প্লেয়ার অব দ্য সিরিজের পুরস্কার দেয়া হয় ফারজানা হক ও পাকিস্তানের নাহিদা খানকে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কে-আহমেদ///প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -