শুক্রবার, ২৯ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ভাদেশ্বর ৫ জনসহ গোলাপগঞ্জে ৮ জনের করোনা শনাক্ত  » «   ৩১ মে থেকে ব্যাংক লেনদেন বিকেল ৪টা পর্যন্ত  » «   সিলেটের পাঠানটুলায় অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   ২৮ মে থেকে খুলছে করিম উল্লাহ মার্কেট  » «   ছাতক হাসপাতালের আরএমও করোনায় আক্রা’ন্ত  » «   শ্রীমঙ্গলে দু’শতাধিক লেবুগাছ কেটে তছনছ!  » «   সাবেক মেয়র কামরানের স্ত্রীর করোনা শনা’ক্ত  » «   দেশে করোনাজয়ী আরও ১৬১ পুলিশ সদস্য  » «   করোনায় আক্রান্ত খালেদা জিয়ার আইনজীবী রেজ্জাক খান  » «   xইউনাইটেডে মৃতদের ৩ জন করোনা পজিটিভ  » «   গোলাপগঞ্জে স্বাস্থ্যকর্মী সহ আরো ৩জনের করোনা শনা’ক্ত  » «   ইউনাইটেড হাসপাতালে আগুন  » «   কানাইঘাটে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত  » «   করোনায় পর্যটক শূন্য ফেঞ্চুগঞ্জের ঘিলাছড়া জিরো পয়েন্ট  » «   ভারতে মাধবপুরের যুবককে পিটিয়ে হত্যা  » «  

সেরা টি-টোয়েন্টি একাদশে সাকিব

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। তবে তিনটি অভিযোগই স্বীকার করে নেওয়ায় এর মধ্যে আছে এক বছরের স্থগিত নিষেধাজ্ঞা। ফলে এক বছর পর খেলতে পারবেন সাকিব, কিন্তু এক্ষেত্রে আইসিসির দেওয়া নিয়ম-কানুন মেনে চলতে হবে। কিন্তু আবারও অপরাধ করলে শাস্তি পেতে হবে।

তবে অপ্রত্যাশিতভাবে দূরে থাকার সময়কালেও পেলেন সুখবর পেলেন এই টাইগার তারকা। সম্প্রতি সর্বকালের সেরা টি-টোয়েন্টি একাদশ তৈরি করেছে ভারতের অনলাইনভিত্তিক ক্রিকেট সংবাদমাধ্যম ক্রিকট্র্যাকার। আর সেই একাদশে জায়গা করে নিয়েছেন সাকিব।

জানা গেছে, গত ৩ নভেম্বর দিল্লীর অরুণ জেটলি স্টেডিয়ামে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ভারত-বাংলাদেশ। আর এই ম্যাচটি আন্তর্জাতিক ক্রিকেট ইতিহাসের হাজারতম টি-টোয়েন্টি ম্যাচ হয়ে দাঁড়ায়। সেই উপলক্ষে এই একাদশ তৈরি করে সংবাদমাধ্যম ক্রিকট্র্যাকার।

সাকিব ছাড়াও সর্বকালের সেরা টি-টোয়েন্টি একাদশে আছেন-

রোহিত শর্মা, ব্রেন্ডন ম্যাককালাম (উইকেটরক্ষক), বিরাট কোহলি, ইয়ন মরগান (অধিনায়ক), শোয়েব মালিক, শহীদ আফ্রিদি, রশিদ খান, লাসিথ মালিঙ্গা, উমর গুল, ইমরান তাহির।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রুআহমেদ//// )

সর্বশেষ সংবাদ

Developed by: -