রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে ছাত্রদলেন উদ্যোগে মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ  » «   মিয়ানমারের জেনারেলরা চীনের ওপর অসন্তুষ্ট  » «   বার্সেলোনাকে মেসির পক্ষে একাটানা সম্ভব না’  » «   চীনের দাবি স্পেন থেকে ছড়িয়েছে করোনা  » «   বগুড়ায় যাত্রী সেজে কৌশলে মিষ্টি কিনতে পাঠিয়ে অটোরিকশা চুরি  » «   করোনা টেস্ট বিনামূল্যের দাবিতে রাজশাহীতে মানববন্ধন  » «   র‌্যাবের ভুয়া পরিচয়ে চাঁদাবাজি ২ যুবক আটক  » «   বাসের ধাক্কায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর  » «   ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ চালক নিহত  » «   রোটারি ক্লাব অব সিলেট গ্রীন সিটির দায়িত্ব হস্তান্তর  » «   বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান আব্দুল জব্বার জলিল ট্রাস্টের সময়োপযোগী উদ্যোগ: নাদেল  » «   ২০ লাখ টাকার অবৈধ তার মিলল পল্লী বিদ্যুতের গোডাউনে  » «   ১০ শয্যাবিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন ইউনিটের উদ্বোধন  » «   করোনা পজিটিভ’ হলেও সুস্থ আছি”মাশরাফি  » «   আইসোলেশনে থেকে হাস্যকর প্রেস ব্রিফিং করে বিএনপি: তথ্যমন্ত্রী  » «  

দেশের পথে সাবেক মেয়র মুক্তিযোদ্ধা খোকার মরদেহ

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বিএনপি নেতা ও ঢাকার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার মরদেহ নিয়ে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশের পথে রওয়ানা দিয়েছেন তার পরিবারের সদস্যরা।

মঙ্গলবার স্থানীয় সময় রাত ১০টা ৪০ মিনিটে তাদের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি নিউ ইয়র্কের জেএফকে বিমানবন্দর ছেড়েছে।

দুবাই হয়ে ফ্লাইটটি বৃহস্পতিবার সকাল ৮টা ১০ মিনিটে ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে।

খোকার কফিনের সঙ্গে তার স্ত্রী ইসমত হোসেন, ছেলে প্রকৌশলী ইশরাক হোসেন ও ইশফাক হোসেন এবং মেয়ে সারিকা সাদেক ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালামসহ স্বজনরা আছেন।

যুক্তরাষ্ট্র বিএনপির নেতা মিল্টন ভুইয়া জানান, ঢাকা থেকে টেলিফোনে মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর শেষ পর্যন্ত খোঁজ-খবর নিয়েছেন।

বিমাবন্দরে অন্যদের মধ্যে কণ্ঠশিল্পী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক সম্পাদক বেবী নাজনীন উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, রোববার রাত ২টা ৫০ মিনিটে (বাংলাদেশ সময় সোমবার দুপুর ১টা ৫০ মিনিট) নিউ ইয়র্কের ম্যানহাটনের বিশেষায়িত হাসপাতাল মেমোরিয়াল স্লোয়ান ক্যাটারিং ক্যান্সার সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বিএনপির ভাইস চেয়ারম্যান খোকা। তার বয়স হয়েছিল ৬৭ বছর।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রুআহমেদ//// )

সর্বশেষ সংবাদ

Developed by: -