শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
এবার ১৩ নম্বর জার্সি পরে দুই গোল দিলেন সানি লিওন  » «   ধর্মই বদলে দিয়েছে যে ১০ মুসলিম ক্রিকেটারের জীবন!  » «   যে কারণে হেলিকপ্টারে নোয়াখালী গেলেন পূর্ণিমা  » «   সৌদি বিশ্ববিদ্যালয়ে অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি শিক্ষার্থী  » «   ঐশ্বরিয়ার জন্য কষ্ট পান সালমান খান!  » «   সিলেটের রাজনীতির মাঠের বহুল আলোচিত নিপু গ্রেপ্তার  » «   টমি মিয়া’স ইন্সট্টিউটের শিক্ষার্থীদের মধ্যে সনদ বিতরণ অনুষ্ঠিত  » «   বেনাপোল সীমান্তে ফেনসিডিল ও গাঁজা সহ আটক ২  » «   আওয়ামী এজেন্টরা সিলেট যুবদলের ঐক্য বিনষ্ট করেছে  » «   কানাইঘাট থেকে আলিম উদ্দিন নিখোঁজ  » «   বড়াইগ্রামে এমপি’র কারণে জীবন ফিরো পেলো ‘বটগাছ’টি  » «   সিলেট যুবদলের বিভিন্ন থানা ও পৌর কমিটি বিলুপ্তির প্রতিবাদ  » «   ছাতকে আগুনে পুড়ল মোরগসহ পোল্ট্রি ফার্ম   » «   ছাতকে ক্যান্সারে আক্রান্ত মাকে বাঁচাতে কন্যার আকুতি  » «   জকিগঞ্জে হাত-পা বেঁধে নির্যাতনকারী মেম্বার আটক  » «  

দুলাভাইয়ের সাথে পলাতক বিশ্বনাথ প্রবাসীর স্ত্রী

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক : বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের নয়াপাড়া (জয়নগর) এর বাসিন্দা মৃত মশরফ আলীর ছেলে ইতালি প্রবাসী জসিম উদ্দিনের স্ত্রী এক সন্তানের জননী হালিমা আক্তার নিতা’র বিরুদ্ধে টাকা-পয়সা ও স্বর্ণ অলঙ্কার নিয়ে দুলাভাইয়ের সাথে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

জানা গেছে, ইটালি প্রবাসী জসিম উদ্দিনের সাথে ২০১৫ সালের ১০ নভেম্বর মাসে দক্ষিণ সুরমার ধরাধরপুরের আব্দুল মুমিন কালা মিয়ার মেয়ে হালিমা আক্তার নিতাকে বিয়ে করেন। বিয়ের পর তাদের সংসার ভালো চলছিলো। তাদের সংসারে একটি মেয়ে সন্তান রয়েছে। কিন্তু জসিম উদ্দিনের দেশের বাড়িতে বৃদ্ধা মা ছাড়া আর কোন লোক না থাকায় সংসারের দায়িত্ব সমজে নেন স্ত্রী নিতা। এই সুবাদে নিতার দুলাভাই গোলাম কিবরিয়া প্রায়ই তাদের বাড়িতে আসা যাওয়া করতেন।

এরপর জসিম উদ্দিনের সম্পত্তির উপর লোভ পড়ে শালি দুলাভাইয়ের। শুরু করে তারা পতারণার ফাঁদ। এর এক পর্যয়ে জসিম উদ্দিনের স্ত্রী হালিমা আক্তার নিতা বৃদ্ধা শাশুড়িকে ঘুমে রেখে টাকা-পয়সা ও স্বর্থসহ সকল মূল্যভান জিনিস পত্র নিয়ে দুলাভাইয়ের সাথে পালিয়ে যান।

ইটালি প্রবাসী জসিম উদ্দিন জানন, তিনি ২০০৪ সাথে ইটালিতে যান। এরপর ২০১৫ সালে দেশে এসে নিতাকে বিয়ে করেন। বিয়ের পর তাদের একটি কন্যা সন্তান জন্ম হয়। সন্তান দেখার জন্য তিনি একবার দেশে আসেন। আসার পর তার স্ত্রীর নামে কিছু জমি কিনেন এবং নিতার নামে একটি ব্যাংক একাউন্ট খোলেন। এরপর তিনি আবার ইটালিতে চলে যান।

সম্প্রতি হঠাৎ একদিন খবর পান তার স্ত্রী বাসায় নেই বৃদ্ধা মাকে ঘুমে রেখে এবং স্বর্ণ অলঙ্কার নিয়ে তার দুলাভাই গোলাম কিবরিয়ার সাথে পালিয়ে গেছে।

এরপর জসিম উদ্দিন স্ত্রী সন্তান ফিরে পেতে গোলাম কিবরিয়ার সাথে অনেক আকুতি করার পরও কোন লাভ হয়নি। সম্প্রতি জসিম উদ্দিনকে আদালতের মাধ্য তালাক প্রধান করেন হালিমা আক্তার নিতা।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রুআহমেদ//// )

সর্বশেষ সংবাদ

Developed by: -