শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
এবার ১৩ নম্বর জার্সি পরে দুই গোল দিলেন সানি লিওন  » «   ধর্মই বদলে দিয়েছে যে ১০ মুসলিম ক্রিকেটারের জীবন!  » «   যে কারণে হেলিকপ্টারে নোয়াখালী গেলেন পূর্ণিমা  » «   সৌদি বিশ্ববিদ্যালয়ে অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি শিক্ষার্থী  » «   ঐশ্বরিয়ার জন্য কষ্ট পান সালমান খান!  » «   সিলেটের রাজনীতির মাঠের বহুল আলোচিত নিপু গ্রেপ্তার  » «   টমি মিয়া’স ইন্সট্টিউটের শিক্ষার্থীদের মধ্যে সনদ বিতরণ অনুষ্ঠিত  » «   বেনাপোল সীমান্তে ফেনসিডিল ও গাঁজা সহ আটক ২  » «   আওয়ামী এজেন্টরা সিলেট যুবদলের ঐক্য বিনষ্ট করেছে  » «   কানাইঘাট থেকে আলিম উদ্দিন নিখোঁজ  » «   বড়াইগ্রামে এমপি’র কারণে জীবন ফিরো পেলো ‘বটগাছ’টি  » «   সিলেট যুবদলের বিভিন্ন থানা ও পৌর কমিটি বিলুপ্তির প্রতিবাদ  » «   ছাতকে আগুনে পুড়ল মোরগসহ পোল্ট্রি ফার্ম   » «   ছাতকে ক্যান্সারে আক্রান্ত মাকে বাঁচাতে কন্যার আকুতি  » «   জকিগঞ্জে হাত-পা বেঁধে নির্যাতনকারী মেম্বার আটক  » «  

বিএনপি নেতারা দূর্নীতিবাজ বলেই কর্মীরা পাশে থাকে না : এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি:আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি নেতারা দূর্নীতিবাজ বলেই কর্মীরা পাশে থাকে না। একে একে তারা পদত্যাগ করছে। খালেদা জিয়া এতিমের টাকা মেরে জেল খাটে। আর তার ছেলে দূর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে বিদেশে পলাতক। বিএনপির নেতাদের কাজ হলো মিথ্যাচার করা ও বিদেশীদের কাছে নালিশ করা। জনগণের কাছে তারা নালিশ করে না। কারণ জনগণ তাদের প্রত্যাখান করেছে। বিএনপি মিথ্যাচার করতে করতে গভীর খাদের মধ্যে পড়ে গেছে। আর সেখান থেকে তারা কখনো উঠতে পারবে না।
শুক্রবার বিকালে শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের মাঠে সদর উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম হাওলাদারের সভাপতিত্বে ও পৌরসভার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আমির হোসেন খানের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধক ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার। বিশেষ অতিথি ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি, নাহিম রাজ্জাক এমপি, যুব মহিলা লীগের সাধারন সম্পাদক অধ্যাপিকা অপু উকিল। প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে। সম্মেলনে অতিথি ছিলেন, সাবেক এমপি মাস্টার মজিবর রহমান, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আবদুর রব মুন্সী, উপদেষ্টা আবুল ফজল মাস্টার, আলহাজ্ব নূর মোহাম্মদ কোতোয়াল, সহ-সভাপতি এবিএম গিয়াস উদ্দিন পাহাড়, আবুল হাসেম তপাদার, সাবেক সহ-সভাপতি মোবারক আলী সিকদার, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল।
এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন সম্ভব হয়েছে। তাঁর (প্রধানমন্ত্রী) মতো মনোবল ও দৃঢ়তা বর্তমান বিশ্বে আর কোন রাষ্ট্রনায়কের মধ্যে নেই। দেশে যা কিছু অর্জন তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্জিত হয়েছে।
উপমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিতে তার কোন বিকল্প নেই। সম্মেলনে অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন সদর উপজেলার সভাপতি ও গোলাম মোস্তফা সাধারন সম্পাদক নির্বাচিত হয় এবং এম.এম জাহাঙ্গীর পৌরসভার সভাপতি ও আমির হোসেন খান সাধারন সম্পাদক নির্বাচিত হয়।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কে-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -