রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
কমলগঞ্জে নতুন জাতের টমেটো চাষে স্বাবলম্বী কৃষক  » «   বিশ্বনাথে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি মিছিল, আটক ৫  » «   বড়লেখায় বানর আতঙ্কে মানুষ, আহত ২৫,  » «   ফাতেমার আকুতি: ‘আমাকে নিয়ে যাও, ওরা আমাকে মেরে ফেলবে’  » «   পাকিস্তানি অভিনেত্রী সামারার নগ্ন ভিডিও ফাঁস (ভিডিও)  » «   জেলা সভাপতি পদে আসছেন কয়েস, মাশুক নাকি শফিক ?  » «   তাহিরপুর উপজেলা আ.লীগের সম্মেলন স্থগিত  » «   সিলেট জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন ৫ ডিসেম্বর  » «   জাতীয় ক্রিকেট লীগে প্রথম স্তরে উঠলো সিলেট  » «   সিলেটে হঠাৎ করে ডিজেল সংকট চরমে  » «   ভেঙে দেয়া হচ্ছে সিলেট জেলা বিএনপি’র অধিভুক্ত ১৭ ইউনিট  » «   বাজারে নতুন পেঁয়াজ, কমছে দাম  » «   হংকংয়ে সরকারবিরোধী ও নিরাপত্তা বাহিনীর মধ্যে সংঘর্ষ  » «   বিশ্বনবীর কাছে জিবরাইল (আ.)-এর যেসব প্রশ্ন  » «   ৭৪ বছরের বৃদ্ধার সঙ্গে ২১ বছরের যুবকের সুখের সংসার!  » «  

‘মিডিয়া জগৎ ছেড়ে দিলাম, আল্লাহ আমার গুনাহ মাফ করুন’

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :পাকিস্তানি পপ তারকা রাবি পীরজাদা। নিজের একান্ত ব্যক্তিগত মুহুর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়ায় শোবিজ ছাড়ার ঘোষণা দিলেন তিনি।

এক টুইটার বার্তায় গায়িকা লেখেন, ‘আমি, রাবি পীরজাদা শোবিজ জগৎ ছেড়ে দিচ্ছি। আল্লাহ আমার গুনাহ মাফ করুন এবং আমার পক্ষে মানুষের হৃদয়কে নরম করুন।’

ভিডিও ছড়ানোর ঘটনায় রাবি পাকিস্তানের ফেডারেল তদন্ত সংস্থার কাছে অভিযোগ দায়ের করেছেন। এই গায়িকা এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হু’ম’কি দিয়ে খবরের শিরোনাম হয়েছেন।

কুমির আর সাপ নিয়ে একটি ভিডিও আপলোড করে নরেন্দ্র মোদিকে হু’ম’কি দিয়েছিলেন রাবি। রাবি লেখেন, এগুলো নরেন্দ্র মোদির জন্য উপহার। আমার বন্ধুরা আপনাকে খাবে।

এই ঘটনার পর ব’ন্যপ্রা’ণী সং’র’ক্ষণ কর্তৃপক্ষ অ’বৈ’ধভাবে ব’ন্যপ্রা’ণী ব’ন্দি রাখার জন্য রাবিকে জ’রি’মা’না করেছিল। যদিও রাবি অবশ্য দাবি করেছিলেন, সাপ এবং কুমির তার নিজের না। ভিডিও করার জন্য সেসব ভাড়া করেছিলেন তিনি।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কে-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -