সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
মার্কিনিদের পার্টির ভিডিও প্রকাশ্যে সমালোচনার ঝড়  » «   নামাজ শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় যেভাবে  » «   বাড়ির ছাদে ঈদের জামাত  » «   ঈদের সকালে ১০ মিনিটেই লন্ডভন্ড ১০ গ্রা’ম  » «   ঈদের মাংস কিনতে বেরিয়ে লাশ হলেন যুবক  » «   ঈদের শুভেচ্ছা জানিয়ে মির্জা ফখরুল বলেন ‘এই দিন কেটে যাবে’  » «   হাঁটুপানিতে দাঁড়িয়েই ঈদের জামাত আদায়  » «   সিলেট আওয়ামী পরিবারে করোনার হানা  » «   দেশে সর্বোচ্চ শনাক্তের দিনে করোনায় মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   বঙ্গভবনেই ঈদের নামাজ আদায় করলেন রাষ্ট্রপতি  » «   ঈদের নামাজে সেজদারত অবস্থায় ইমামের মৃত্যু  » «   এডভোকেট সামসুজ্জামান জামানের ঈদের শুভেচ্ছা  » «   করোনা আর বৃষ্টির স্পর্শে সিলেটে ঈদ উদযাপন  » «   আ’লীগ নেতা তুরন তালুকদারের ঈদ শুভেচ্ছা  » «   জাতীয় কবি নজরুলের জন্মবার্ষিকী আজ  » «  

‘মিডিয়া জগৎ ছেড়ে দিলাম, আল্লাহ আমার গুনাহ মাফ করুন’

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :পাকিস্তানি পপ তারকা রাবি পীরজাদা। নিজের একান্ত ব্যক্তিগত মুহুর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়ায় শোবিজ ছাড়ার ঘোষণা দিলেন তিনি।

এক টুইটার বার্তায় গায়িকা লেখেন, ‘আমি, রাবি পীরজাদা শোবিজ জগৎ ছেড়ে দিচ্ছি। আল্লাহ আমার গুনাহ মাফ করুন এবং আমার পক্ষে মানুষের হৃদয়কে নরম করুন।’

ভিডিও ছড়ানোর ঘটনায় রাবি পাকিস্তানের ফেডারেল তদন্ত সংস্থার কাছে অভিযোগ দায়ের করেছেন। এই গায়িকা এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হু’ম’কি দিয়ে খবরের শিরোনাম হয়েছেন।

কুমির আর সাপ নিয়ে একটি ভিডিও আপলোড করে নরেন্দ্র মোদিকে হু’ম’কি দিয়েছিলেন রাবি। রাবি লেখেন, এগুলো নরেন্দ্র মোদির জন্য উপহার। আমার বন্ধুরা আপনাকে খাবে।

এই ঘটনার পর ব’ন্যপ্রা’ণী সং’র’ক্ষণ কর্তৃপক্ষ অ’বৈ’ধভাবে ব’ন্যপ্রা’ণী ব’ন্দি রাখার জন্য রাবিকে জ’রি’মা’না করেছিল। যদিও রাবি অবশ্য দাবি করেছিলেন, সাপ এবং কুমির তার নিজের না। ভিডিও করার জন্য সেসব ভাড়া করেছিলেন তিনি।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কে-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -