মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
ধর্মপাশায় অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ  » «   মানবতার ফেরিওয়ালা……  » «   সিলেট সুনামগঞ্জ সড়কে দূর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু  » «   তাহিরপুরে থামছে না জনস্রোত  » «   সুনামগঞ্জে কঠোর অবস্থানে পুলিশ  » «   মসজিদে জামাতে নামাজ নিয়ে সরকারের নির্দেশনা সঠিক: আল্লামা শফী  » «   বিয়ানীবাজারে করোনা পরীক্ষার জন্য তিনজনের নমুনা সংগ্রহ  » «   কমলগঞ্জের পতনউষায় ৪টি বাড়ি লকডাউন  » «   গোলাপগঞ্জ পৌরসভার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ শুরু  » «   অনেকটা সুস্থ সিলেটে করোনায় আক্রান্ত রোগী  » «   চুনারুঘাটে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, লকডাউনের দাবি  » «   কোন জেলায় কতজন করোনায় আক্রান্ত  » «   হবিগঞ্জে ট্রাকচালক-হেলপার আইসোলেশনে ভর্তি  » «   বাংলাদেশে করোনার বিস্তারকে ‘ধীর করতে’ পারে তাপমাত্রা : সিকৃবির গবেষক  » «   সিলেটে সকল মসজিদে মাইকিং, বাসায় নামাজের অনুরোধ  » «  

শাকিব খান-নারগিস ফাখরির নাচে মাতবেন দর্শক

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে বলিউড সেনসেশন নারগিস ফাখরির রসায়ন বেশ জমে। দর্শকদের জন্য সুখবর নিয়ে আসছেন এই জুটি। আবার একসঙ্গে দেখা যাবে এই দুজনকে।

নাচের তালে মঞ্চ কাঁপাবেন শাকিব-নারগিস। নিউইয়র্কে এই অনুষ্ঠান হবে।

৫ এপ্রিল নিউইয়র্ক শহরে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’-এর ১৯তম আসর বসছে। এদিন সন্ধ্যা ৭টায় শহরের ইয়র্ক কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠেয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চ মাতাবেন শাকিব খান ও নারগিস ফাখরি।

এই অনুষ্ঠানে বলিউডের আরও কয়েকজন জনপ্রিয় তারকার অংশ নেয়ার কথা রয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া ও বিপাশা বসু এই অনুষ্ঠানে থাকবেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন আয়োজক আলমগীর খান আলম।

তিনি জানান, বাংলাদেশ এবং প্রবাসের সেরা কণ্ঠশিল্পী, অভিনেতা-অভিনেত্রী, নৃত্যশিল্পীদের অ্যাওয়ার্ড প্রদানের বর্ণাঢ্য আয়োজন সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি চলছে। ১৯ বছরের ঐতিহ্য অটুট রাখতে এবারের ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে নানা চমকও রাখা হবে।

২০১৯ সালের সেপ্টেম্বরে ঢাকায় একসঙ্গে দেখা গিয়েছিল শাকিব ফাখরিকে। ২১ সেপ্টেম্বর ঢাকার একটি পাঁচতারকা হোটেলে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস-এর আনুষ্ঠানিক আত্মপ্রকাশ অনুষ্ঠানে তাদের দেখা গিয়েছিল।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -