মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
যুক্তরাষ্ট্রে প্রাণ গেল আরও ৬ বাংলাদেশির  » «   ধর্মপাশায় অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ  » «   মানবতার ফেরিওয়ালা……  » «   সিলেট সুনামগঞ্জ সড়কে দূর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু  » «   তাহিরপুরে থামছে না জনস্রোত  » «   সুনামগঞ্জে কঠোর অবস্থানে পুলিশ  » «   মসজিদে জামাতে নামাজ নিয়ে সরকারের নির্দেশনা সঠিক: আল্লামা শফী  » «   বিয়ানীবাজারে করোনা পরীক্ষার জন্য তিনজনের নমুনা সংগ্রহ  » «   কমলগঞ্জের পতনউষায় ৪টি বাড়ি লকডাউন  » «   গোলাপগঞ্জ পৌরসভার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ শুরু  » «   অনেকটা সুস্থ সিলেটে করোনায় আক্রান্ত রোগী  » «   চুনারুঘাটে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, লকডাউনের দাবি  » «   কোন জেলায় কতজন করোনায় আক্রান্ত  » «   হবিগঞ্জে ট্রাকচালক-হেলপার আইসোলেশনে ভর্তি  » «   বাংলাদেশে করোনার বিস্তারকে ‘ধীর করতে’ পারে তাপমাত্রা : সিকৃবির গবেষক  » «  

নতুন ইতিহাস লিখেছি, অভিনন্দন তরুণ বাঘেরা : জয়া আহসান

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :দুই বাংলার জনপ্রিয় মডেল-অভিনেত্রী জয়া আহসান। গ্ল্যামার আর অভিনয় গুণে অনেক আগেই দর্শক সমালো’চকদের প্রশংসা কুড়িয়েছেন। সেরা চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে পেয়েছেন চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

ওপার বাংলাতেও অভিনয়ের সুখ্যাতি ছড়িয়েছেন জয়া। সেখানেও পেয়েছেন নানা সম্মাননা। গতকাল ভারতের বিপক্ষে বাংলাদেশের জয়ে উচ্ছ্বসিত এই অভিনেত্রী। তার ভেরিফায়েড ফেসবুকে লিখেছেন,‘কী জয়! নতুন ইতিহাস লিখেছি আমরা। অভিনন্দন তরুণ বাঘেরা!’

ভারতকে উড়িয়ে বাংলাদেশ যুব বিশ্বকাপের শিরোপা জিতেছে। আকবর আলীর দল দক্ষিণ আফ্রিকায় জিতেছে শ্রেষ্ঠত্বের মুকুট। প্রথমবারের মতো বৈশ্বিক কোনো টুর্নামেন্টে বাংলাদেশ পেল শিরোপার স্বাদ। এ নিয়ে উল্লাসে ফেটে পড়ে দেশের মানুষ। সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে আবেগ আর ভালোবাসার বহিঃপ্রকাশ।

জয়া আহসান ছাড়াও শোবিজ অঙ্গনের অনেক তারকারা তাদের ফ্যান পেজ ও ফেসবুক অ্যাকাউন্টে বিজয়ের অনুভূতি ব্যক্ত করেছেন। মাহিয়া মাহি মাহি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ”আমার আদরের ছোট ভাইদের অনেক অনেক ভালোবাসা, আমাদের অপূর্ণ যত স্বপ্নগুলো এভাবেই পূর্ণ হবে তোমাদের হাত ধরে, একটি একটি করে।”

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -