শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
দরিদ্র্যতা কমাতে ধনীরা গরিবদের বিয়ে করুন: ইন্দোনেশিয়ার মন্ত্রী  » «   তাহিরপুরে সংস্কার হচ্ছে না শহিদমিনার  » «   শাবিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহিদ দিবস পালিত  » «   ৬৮ বছরেও হয়নি ভাষা সংগ্রামীদের তালিকা  » «   সুনামগঞ্জে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন  » «   গোলাপগঞ্জে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা  » «   গোয়াইনঘাটে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি  » «   সিলেট জেলা ছাত্রদলের ৫ সাংগঠনিক টিম গঠন  » «   শ্রদ্ধার ফুল হাতে সিলেট শহীদ মিনারে মানুষের ঢল  » «   প্রেমিকের সাথে হোটেলে প্রবাসীর স্ত্রী, জেল-জরিমানা  » «   এই প্রথম ইংল্যান্ড দলে একসাথে ৩ মুসলিম ক্রিকেটার  » «   আমি উধাও হইনি, দেশেই আছি : বুবলী  » «   জাতীয় দলে ডাক পেলেন মেহেরপুরের সোহাস  » «   প্রেমিকাকে ৮৭ লাখ টাকা হাতখরচ দেন রোনালদো  » «   শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা নিবেদন  » «  

টাইগারদের প্রেমে পড়েছেন পাকিস্তানের নারী ক্রিকেটার

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :গতকাল দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে ভারতকে বৃষ্টি আইনে ৩ উইকেটে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ যুব দল। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের এমন মনোমুগ্ধকর পারফরম্যান্স দেখে অবাক গোটা দুনিয়া। তাইতো জুনিয়র টাইগারদের বিশ্বজয়ে উচ্ছ্বসিত ক্ষুদ্র ব্যবসায়ী থেকে অফিসের বস, অভিনেতা থেকে পরিচালকও ।

কাল ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই যুব ক্রিকেটারদের বিশ্বজয়কে অভিনন্দিত করে টুইট করেছেন বিভিন্ন দেশের ক্রিকেট-ব্যক্তিত্বরা। হরভজন সিং থেকে শুরু করে টম মুডি; ইয়ান বিশপ থেকে হার্শা ভোগলে—বাংলাদেশের উনিশের তরুণদের নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনেকেই।

এদিকে, যুব টাইগারদের প্রেমে পড়েছেন পাকিস্তানের নারী ক্রিকেট দলের অন্যতম তারকা সানা মীর। গতরাতেই বাংলাদেশ যুবদল নিয়ে নিজের ভালো লাগার কথা জানিয়েছেন টুইটারে। তার মতে, ক্রিকেট দুনিয়াকে ক’ড়া এক বার্তাই দিয়েছেন বাংলাদেশের এ উদীয়মান ক্রিকেট তারকারা। সানা লিখেছেন, ”ক্রিকেট দুনিয়াকে কড়া এক বার্তাই দিয়েছে বাংলাদেশ। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের নতুন চ্যাম্পিয়ন বাংলাদেশ।”

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -