শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
দরিদ্র্যতা কমাতে ধনীরা গরিবদের বিয়ে করুন: ইন্দোনেশিয়ার মন্ত্রী  » «   তাহিরপুরে সংস্কার হচ্ছে না শহিদমিনার  » «   শাবিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহিদ দিবস পালিত  » «   ৬৮ বছরেও হয়নি ভাষা সংগ্রামীদের তালিকা  » «   সুনামগঞ্জে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন  » «   গোলাপগঞ্জে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা  » «   গোয়াইনঘাটে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি  » «   সিলেট জেলা ছাত্রদলের ৫ সাংগঠনিক টিম গঠন  » «   শ্রদ্ধার ফুল হাতে সিলেট শহীদ মিনারে মানুষের ঢল  » «   প্রেমিকের সাথে হোটেলে প্রবাসীর স্ত্রী, জেল-জরিমানা  » «   এই প্রথম ইংল্যান্ড দলে একসাথে ৩ মুসলিম ক্রিকেটার  » «   আমি উধাও হইনি, দেশেই আছি : বুবলী  » «   জাতীয় দলে ডাক পেলেন মেহেরপুরের সোহাস  » «   প্রেমিকাকে ৮৭ লাখ টাকা হাতখরচ দেন রোনালদো  » «   শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা নিবেদন  » «  

নিজে কাঁদলেন, দর্শকদেরও কাঁদালেন এন্ড্রু কিশোর

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :অসুস্থতা সত্ত্বেও গান গেয়ে শ্রোতাদের আবেগে ভাসিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোর।

সিঙ্গাপুরের জালান বুকিত মেরাহর গেটওয়ে থিয়েটারে জনপ্রিয় এই শিল্পীর সম্মানে একটি কনসার্টের আয়োজন করা হয়। চিকিৎসকদের অনুমতি নিয়ে সেখানে হাজির হন এন্ড্রু কিশোর।

এতে গান গেয়েছেন সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমিন, মিতালী মুখার্জি ও এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস। রোববারের ওই কানসার্টটির নাম দেয়া হয়েছিল– ‘এন্ড্রু কিশোরের জন্য ভালোবাসা’।

এন্ড্রু কিশোর মঞ্চে আসেন হুইলচেয়ারে বসে। মাথায় ছিল হ্যাট আর গায়ে লাল পাঞ্জাবি। ‘জীবনের গল্প, আছে বাকি অল্প…’ গানটি গেয়ে তিনি দর্শকদের আবেগে ভাসান। তিনি বলেন, আমি কৃতজ্ঞ আপনাদের এমন ভালোবাসায়।

শিল্পীর এই চেনা কণ্ঠ শুনে মিলনায়তনের বহু দর্শক কেঁদে উঠেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এন্ড্রু কিশোর বলেন, শিল্পী হিসেবে আমার দেশের প্রধানমন্ত্রী যে ভালোবাসা ও দায়িত্বের দৃষ্টান্ত স্থাপন করেছেন, তাতে আমার কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই।

তিনি জানান, এ ছাড়া দেশে এবং দেশের বাইরে থেকে যেভাবে মানুষ আমার জন্য দোয়া ও ভালোবাসা প্রদর্শন করেছেন, তা আমাকে শক্তি ও সাহস জুগিয়েছে। সবার কাছে আমি শুধু দোয়াটুকু চাইছি।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -