সোমবার, ৬ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
কেমন আছেন মধ্যপ্রাচ্যে কর্মরত আমাদের প্রিয়জনেরা!  » «   এবার প্রথম সিলেটে করোনায় আক্রান্ত চিকিৎসক  » «   কানাইঘাটে ব্যবসায়ীকে ছুরিকাঘাত, আটক ১  » «   জগন্নাথপুরে ভূয়া লন্ডনি কন্যা সহ গ্রেফতার ৩  » «   নবীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় জগন্নাথপুরের যুবক নিহত  » «   আরও প্রবাসীকে ফিরিয়ে আনছে সরকার  » «   যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত বিয়ানীবাজারের কামাল  » «   চীনের ল্যাবেই তৈরি হয়েছিল করোনা  » «   ‘চাল যায়, চাল আসে-তাই নিয়ে সবাই হাসে’  » «   করোনায় শ্রীমঙ্গলে সরব প্রশাসন  » «   সিঙ্গাপুরে ২৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   যে কারণে করোনা রোগীর লক্ষণ প্রকাশ পাচ্ছে না  » «   করোনা পরীক্ষার মেশিন আসতেই চিকিৎসকের স্বেচ্ছায় অবসরের আবেদন  » «   মহামারির কারণে যে শহরে রাস্তায় রাস্তায় লাশ পড়ে আছে  » «   বাংলাদেশে করোনাভাইরাসের ভিন্ন আচরণ!  » «  

ফিরোজায় হোম কোয়ারেন্টিনে থাকবেন খালেদা জিয়া

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বুধবার বিকেলে শর্তসাপেক্ষে কারামুক্তি পেয়েছেন। তবে চলমান বৈশ্বিক মহামারির প্রেক্ষিতে তিনি গুলশানের বাসভবন ফিরোজায় হোম কোয়ারেন্টিনে থাকবেন। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত এধরনের সতর্কতার মধ্যে থাকবেন খালেদা জিয়া।

বিএনপ’র প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, কারাগার থেকে খালেদা জিয়া বাসভবনে পৌঁছানোর পর বিএনপির স্ট্যান্ডিং কমিটির ৮ সদস্যের একটি দল তার সঙ্গে সাক্ষাৎ করেন। এছাড়াও ডা. এফ এফ রহমানের নেতৃত্বে একটি মেডিকেল বোর্ড খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন।

এরপর মেডিকেল বোর্ড বিএনপি চেয়ারপার্সনকে হোম কোয়ারেন্টিনে রাখার সিদ্ধান্ত নেয়। ডা. এফ এফ রহমানের বরাত দিয়ে বিএনপি মহাসচিব গণমাধ্যমের কাছে খালেদার কোয়ারেন্টিনে থাকার খবর প্রকাশ করেন।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -