মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা যখন সাংবাদিক পাড়ায়’আক্রান্ত ৫  » «   করোনা নিয়ে শালির বিয়েতে দুলাভাই  » «   সচেতনতা বাড়ানোর জন্য ৬৪ জেলাব্যাপী কাজ করবেন’ তামিম ইকবাল  » «   এসএসসি পাস শিক্ষার্থীদের শুভেচ্ছা জানালেন এম.এ. হান্নান  » «   টেস্টের রিপোর্ট পজেটিভ, করোনায় আক্রা’ন্ত মোহাম্মদ নাসিম  » «   নবীগঞ্জে প্রবাস ফেরত গৃহবধুর মামলায় স্বামীসহ গ্রেফতার ৪  » «   আজমিরীগঞ্জে ৬ জুয়াড়ী আটক  » «   যাত্রী সঙ্কট নিয়ে সিলেট থেকে বিমান চলাচল শুরু  » «   বরেণ্য আলেম আল্লামা মুকাদ্দস আলী অসুস্থ, দোয়া কামনা  » «   ছাতকে করোনা ভাইরাসে ১জনের মৃত্যু  » «   তাহিরপুরে আহত সাংবাদিকের মামলা নেয়নি পুলিশ ?  » «   জগন্নাথপুরে আরেকজন করোনায় আক্রান্ত, বাড়ছে আতঙ্ক  » «   জগন্নাথপুর-সিলেট সড়কের নাজুক দশা, গাড়ি চলাচল বন্ধ  » «   গোলাপগঞ্জে করোনা জয় করলেন আরো ১২ জন  » «   শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি  » «  

সিলেটে প্রাইভেটকার চুরির ঘটনায় দুই ছাত্রলীগ নেতা আটক

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সিলেট নগরী থেকে এক’টি প্রাইভেটকার চুরির ঘটনায় দুই ছাত্রলী’গ নেতাকে আট’ক করেছে পুলিশ। শুক্রবার ভোর রাতে তাদের আটক করা হয়। পুলিশের দাবি, প্রাইভেটকার চুরি করে পালিয়ে যাওয়ার সময় তাদের হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সিলেট মহানগরীর ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ তুহিন ও ছাত্রলীগ নেতা রুহেন। এসময় তাদের কাছ থেকে ৯০ মডেলের একটি প্রাইভেট কার উদ্ধার করে পুলিশ।

নগরীর বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসাইন জানান, শুক্রবার ভোরে তুহিন ও তার সহযোগী নগরীর বনকলাপাড়া ৫২ নং বাসার আছিয়া বেগম নামে এক নারীর প্রাইভেটকার চুরি করে নিয়ে যাচ্ছিলো। এই সময় ওই নারী বিষয়টি টের পেয়ে থানায় ফোন করেন। খবর পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে জালালাবাদ থানা পুলিশের সহযোগিতায় প্রাইভেটকারসহ দুজনকে আটক করে।

তিনি জানান, আখালিয়া এলাকার মাউন্ট এডোরা হাসপাতালের সামনে চেকপোষ্টে পুলিশ তাদের আটক করে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -