মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা যখন সাংবাদিক পাড়ায়’আক্রান্ত ৫  » «   করোনা নিয়ে শালির বিয়েতে দুলাভাই  » «   সচেতনতা বাড়ানোর জন্য ৬৪ জেলাব্যাপী কাজ করবেন’ তামিম ইকবাল  » «   এসএসসি পাস শিক্ষার্থীদের শুভেচ্ছা জানালেন এম.এ. হান্নান  » «   টেস্টের রিপোর্ট পজেটিভ, করোনায় আক্রা’ন্ত মোহাম্মদ নাসিম  » «   নবীগঞ্জে প্রবাস ফেরত গৃহবধুর মামলায় স্বামীসহ গ্রেফতার ৪  » «   আজমিরীগঞ্জে ৬ জুয়াড়ী আটক  » «   যাত্রী সঙ্কট নিয়ে সিলেট থেকে বিমান চলাচল শুরু  » «   বরেণ্য আলেম আল্লামা মুকাদ্দস আলী অসুস্থ, দোয়া কামনা  » «   ছাতকে করোনা ভাইরাসে ১জনের মৃত্যু  » «   তাহিরপুরে আহত সাংবাদিকের মামলা নেয়নি পুলিশ ?  » «   জগন্নাথপুরে আরেকজন করোনায় আক্রান্ত, বাড়ছে আতঙ্ক  » «   জগন্নাথপুর-সিলেট সড়কের নাজুক দশা, গাড়ি চলাচল বন্ধ  » «   গোলাপগঞ্জে করোনা জয় করলেন আরো ১২ জন  » «   শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি  » «  

করোনা জয়ী মৌলভীবাজারের ৫ পুলিশ সদস্য

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :মহামা’রি করোনা জ’য় করে আবারও কাজে ফিরেছে’ন মৌলভীবাজা’র পুলিশে’র ৫ সদস্য। সুস্থ হওয়ার পথে আছেন আরও ২ জন।

মৌলভীবাজার জেলা পুলিশের সুত্রে জানা যায়, গত ১৯ এপ্রিল মৌলভীবাজারের কুলাউড়ায় প্রথম পুলিশসদস্যদের মধ্যে করোনাভাইরাস শনাক্ত করা হয়। এর পর জেলার কুলাউড়া, জুড়ি ও রাজনগরথানায় মোট ৭ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন। আক্রান্তদের মধ্যে ৫ জন চিকিৎসাশেষে সুস্থ হয়ে আবারও কাজে ফিরেছেন।

করোনা জয়ী এই ৫ পুলিশ সদস্যের হচ্ছেন- কনস্টেবল মো. শাহজাহান মিয়া, কনস্টেবল মো. ইমাদ হাসান, কনস্টেবল ধ্রুব জ্যোতি, কনস্টেবল মো. আফজাল হুসাইন ও কনস্টেবল মো. নুরুল ইসলাম।
বিজ্ঞাপন

মৌলভীবাজারসদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান সুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, মৌলভীবাজার জেলায় কর্মরত এ পর্যন্ত মোট ৭ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে তার মধ্যে ৫ সদস্য সুস্থ হয়ে কাজে ফিরেছেন। বাকী দুজনের একজনের প্রথম রিপোর্ট নেগেটিভ এসেছে দ্বিতীয় রিপোর্টের অপেক্ষা করছি। অপরজনের চিকিৎসা চলছে তবে তিনিও স্বাভাবিক আছেন। পরিবার থেকে দূরে থাকা এই পুলিশ সদস্যরা যখন অসুস্থ হন তখন তাদের মনোবল ধরে রাখা বড় একটি চ্যলেঞ্জ জছিল জানিয়ে তিনি বলেন, পুলিশ সদস্যরা পরিবার থেকে দূরে ছিল তার উপর আইসোলেশনের এতটা দিন একা থেকেছেন। পুলিশ সুপার স্যারসহ আমরা সবাই মিলে তাদের মানসিক শক্তি স্বাভাবিক রাখার চেষ্টা করেছি। করোনার এই দুর্দিনে পুলিশের বিশেষ কোন প্রশিক্ষণ নেই তবুও প্রতিটি পুলিশ সদস্য দৃঢ় মনোবল নিয়ে দেশপ্রেমের সাথে কাজ করেছে।

মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, করোনার যুদ্ধে জয়ী হতে প্রথমে দরকার মনোবল এবং ভিটামিন সি সমৃদ্ধ খাবার। আমি ব্যক্তিগত ভাবে দুইটি জিনিষ নিশ্চিত করেছি। প্রতিদিন সময়ে সময়ে তাদের সাথে ফোনে কথা বলেছি কোন কারণ ছাড়াই। যেনো তারা বুঝতে পারে সবাই তাদের পাশে আছে। মানসিক শক্তি দিয়েছি সেই সাথে তাদের খাবার এবং চিকিৎসার পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল। যতই ঝুঁকি থাকুক দেশপ্রেম বুকে রেখে বাংলাদেশ পুলিশ কাজ করে যাবে।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -