রবিবার, ১২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পাপুলের সঙ্গে সন্দেহজনক আর্থিক লেনদেন কুয়েতের সেনা কর্মকর্তা গ্রেফতার  » «   করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন হাসপাতালে ভর্তি  » «   জকিগঞ্জে মাদক বিরোধী অভিযানে গাজা সহ ১জনকে আটক করলো পুলিশ  » «   স্বাস্থ্যসেবায় ঘাটতি রাখা যাবে না  » «   যে মসজিদের আযান শুনলো তুর্কিবাসী  » «   করোনা শনাক্ত চিংড়ির প্যাকেটে ,নিষিদ্ধ করল চীন  » «   সিলেটের জকিগঞ্জে গুরুসদয় কলেজে ছাত্রলীগের বৃক্ষরোপণ  » «   রাতের সিলেটে ভয়ঙ্কর পানপার্টি  » «   গত দুই দিনে সাগরপথ পাড়ি দিয়ে ইতালি পৌঁছেছে ৩৬২ জন বাংলাদেশি  » «   কক্সবাজারে ঈদুল আযহা পর্যন্ত সব পর্যটন স্পট বন্ধ  » «   বগুড়া-১ উপ-নির্বাচন আগামী ১৪ জুলাই করতেই হবে:সিইসি  » «   করোনা থেকে মুক্তি মিলেছে’মাশরাফী বিন মোর্ত্তজার  » «   দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসী হামলায় নিহত ৫  » «   ওসমানীতে হাই-ফ্লো নজেল ক্যানেলা প্রদান করলেন”পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে লক্ষাধিক জাল টাকার নোটসহ দুজনকে আটক করলো র‍্যাব  » «  

গোলাপগঞ্জে দ্বিতীয় শ্রেণির শিশুকে ধর্ষণের দায়ে যুবক আটক

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক : গোলাপগঞ্জে দ্বিতীয় শ্রেণির এক শিশু (৮) কে দুইবার ধর্ষণের অভিযোগে কামিল আহমদ (২০) নামের এক যুবককে আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ তাকে নিজ এলাকা থেকে আটক করে।

অভিযুক্ত কামিল আহমদ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়িনের দক্ষিণ বারকোট গ্রামের সুলেমান মিয়ার পুত্র।

ভিকটিমের পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত কামিল আহমদ ভিকটিম শিশুর পাশের বাড়ির বাসিন্দা হওয়ার সুবাধে ভিকটিমের পরিবারের লোকজনের অগোচরে গত ১২ ও ১৫ জুন ওই শিশুকে জিম্মি করে দু্ইবার জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের বিষয়ে পরিবারের কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায় কামিল। পরে ভিকটিম শিশু ঘটনার কথা তার পরিবারের লোকজনকে জানালে তারা কামিলকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন। বর্তমানে ভিকটিম শিশু সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে (ওসিসি) তে চিকিৎসাধিন রয়েছে বলেও জানা যায়।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (সাময়িক দায়িত্ব) আবুল কাশেমের সাথে যোগাযোগ করা হলে তিনি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ভিকটিমে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -