শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, সৎকার করলো প্রশাসন  » «   সিলেটে ছুরিকাঘাতে শ্রমিক নেতা খুন  » «   কোয়ারেন্টিনে নারী পুলিশ সদস্যের বিষপানে মৃত্যু  » «   মাছ ব্যবসায়ী যখন ডাক্তার’  » «   সিলেটে করোনা সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে  » «   শিক্ষকের ধর্ষণে ১০ বছরের শিশু অন্তঃসত্তা  » «   পুলিশের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপ নারী নিখোঁজ  » «   একটি ঘুষি দেই দম বন্ধ হয়ে যায় ”তারপর ঘাড় মটকে হত্যা করি  » «   শনিবার বেলা ১১টায় বনানী মসজিদে সাহারা খাতুনের জানাজা  » «   দেশে নতুন ২ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি  » «   সাহেদ যে কাজ করেছে শাস্তি তাকে পেতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   করোনা জয় করে মানুষের সেবায় ডেপুটি সিভিল সার্জন ডা. মনজুর-এ-মর্শেদ  » «   সাংবাদিক কী সন্ত্রাসী”ভাড়াটিয়া গুন্ডা ”ইকরামুল কবির  » «   নাট্যনির্মাতা স্বপন সিদ্দিকী করোনায় মারা গেলেন  » «   বনানী কবরস্থানে মা বাবার পাশে দাফন করা হবে সাহারা খাতুন’কে  » «  

ধর্মপাশায় আকস্মিক ঘূর্ণিঝড়ে ঘরবাড়ি ব্যাপক ক্ষতি

মিঠু মিয়া ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি :সুনামগঞ্জের ধর্মপাশায় আকস্মিক ঘূর্ণিঝড় তান্ডবে প্রায় বিশটি টিনসেট ঘরবাড়ি এবং গাছ পালা ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় হঠাৎ করে উপজেলার সুখাইড় রাজাপুর উওর ইউনিয়নের ওপর দিয়ে বয়ে যাওয়া আকস্মিক ঘূর্ণিঝড় তান্ডবে সুখাইড় ও নুরপুর গ্রামের প্রায় বিশটি টিনসেট ঘর এবং গাছ পালা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে ওই ইউপি চেয়ারম্যান মো. ফরহাদ আহমেদ জানান।

এ ব্যাপারে সুখাইড় রাজাপুর উওর ইউপি চেয়ারম্যান মো. ফরহাদ আহমেদ বলেন, আকস্মিক ঘূর্ণিঝড়ে তান্ডবে দুই গ্রামের প্রায় বিশটি টিনসেট ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। আমি এসব ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা শাখায় জমা দেওয়া হবে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেশ চন্দ্র দাস জানান, আকস্মিক ঘূর্ণিঝড়ে তান্ডবে ক্ষতিগ্রস্ত পরিবারের ওই ইউপি চেয়ারম্যানকে তালিকা প্রদানের জন্য বলা হয়েছে। এছাড়া ক্ষতিগ্রস্ত এলাকা সরেজমিন পরিদর্শন করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মুুুনতাছির হাসান বলেন, ইউপি চেয়ারম্যানের মাধ্যমে জানতে পেরেছি আকস্মিক ঘূর্ণিঝড়ে ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছ। ক্ষতিগ্রস্ত পরিবারের চূড়ান্ত তালিকা হাতে পাওয়ার পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সহযোগিতার জন্য আবেদন করা হবে। অনুদান আসলে ইউপি চেয়ারম্যানের মাধ্যমে পৌঁছে দেয়া হবে।

(আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -