সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
আখেরি মোনাজাতের মধ্য দিয়ে চট্টগ্রামের আঞ্চলিক জোড় ইজতেমা সম্পন্ন  » «   কেন্দ্রীয় সভাপতির উপর হামলার নিন্দা জানিয়েছে সিলেট জমিয়ত  » «   সিলেটে ইসলামী ব্যাংক মিরবক্সটুলা উপশাখা’র উদ্বোধন  » «   ফ্রান্স জমিয়তের সভাপতিকে জমিয়ত নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা  » «   শাজাহান খানের মিথ্যাচারে নিসচা সিলেট মহানগরের নিন্দা  » «   বিজয়ের বই মেলা ও যুদ্ধদিনের স্মৃতি ৭১-এর উদ্বোধন  » «   ফেঞ্চুগঞ্জ উপজেলা মৎস্যজীবী লীগের কমিটি গঠন  » «   মাসুক উদ্দিন আহমদকে সিলেট আইনজীবী সমিতির ফুলেল শুভেচ্ছা  » «   কোনো ষড়যন্ত্রই শেখ হাসিনার ক্ষমতা চিরস্থায়ী করতে পারবে না :নজীবুর রহমান নজীব  » «   জাহান্নামের বর্ণনা ও জাহান্নামীদের শাস্তি কি হবে সকলে জেনে নিন!  » «   সভা-মিছিল নিষিদ্ধ ছাতকে ১৪৪ ধারা জারি  » «   জগন্নাথপুরে ২ মোটরসাইকেল আরোহী নিহত  » «   শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের চেহারা পাল্টে গেছে : পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান  » «   খেয়েও কেন অপুষ্টিতে ভোগে বাংলাদেশিরা?  » «   বিস্মিত সালমান-ক্যাটরিনার ম্যানেজার!  » «  

৩৭০ ধারা বাতিল নিয়ে সিনেমা!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :ভারতনিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মীরের বিশেষ সাংবিধানিক মর্যাদা ৩৭০ ধারা তুলে নিয়েছে দেশটির কেন্দ্রীয় সরকার। ভারত সরকারের এ পদক্ষেপের বিরুদ্ধে কঠোর আলোচনা সমালোচনা চলছে।

বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের পাশাপাশি এ বিষয়ে মুখ খুলছেন বলিউড সেলেবরাও। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে অনুপম খের, কঙ্গনা রানাওয়াত, রবীনা ট্যান্ডনের মতো সেলেবদের মতামতে ভরে উঠেছে। এবার সেই তালিকায় নাম লেখালেন রাখি সাওয়ান্তও।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জম্মু কাশ্মীরে ৩৭০ ধারা বাতিল নিয়ে মুখ খোলেন রাখি সাওয়ান্ত। প্রথমেই তিনি ৩৭০ ধারা বাতিল করার জন্য নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানান।

এরপর তিনি বলেন, কাশ্মীর এবার সম্পূর্ণভাবে ভারতের হয়ে গেল । মোদির মতো জননেতাই ভারতবাসীকে রাস্তা দেখাতে পারেন। এসময় রাখি সাওয়ান্ত খুব শিগগির ৩৭০ ধারা বাতিল নিয়ে একটি সিনেমা তৈরি করার কথা জানান।

উল্লেখ্য, গত সোমবার দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ঘোষণা করেন, ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা রদ করা হলো। এ ঘোষণার ফলে রাজ্যের মর্যাদা হারিয়েছে জম্মু ও কাশ্মীর। এসময় তিনি জম্মু ও কাশ্মীরকে পুনর্গঠনেরও ঘোষণা দেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/আরক/ম৭পম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -