মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
আর্থিক খাতের দৈনদশায় পূবালী ব্যাংক ব্যতিক্রম : ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমদ  » «   ছাতকে রাব্বি হত্যাকান্ড : কাউন্সিলর লিয়াকতসহ ৬জনের আগাম জামিন  » «   বঙ্গবন্ধুর আদর্শ হত্যা করতে পারেনি খুনিরা: শামীম  » «   ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে আফগানিস্তান দল ঘোষণা  » «   ‘দেশ বিরোধী’ তকমা পেলেন সোনম!  » «   কানাডা থেকে দেশে ফিরেই মেহেরুন গ্রেপ্তার  » «   বিশ্বনাথে বিয়ের প্রলোভনে তরুণী ধর্ষিত  » «   বাসর রাতে গলায় ফাঁস দিলেন শিক্ষক  » «   যে কারণে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   ঢাকায় হচ্ছে নতুন শহর, থাকবে ৬০ হাজার ফ্ল্যাট  » «   কাশ্মীর ইস্যুতে খোঁজ মিলছে না বলিউড অভিনেত্রী জায়রার  » «   অমীমাংসিত তিস্তা চুক্তি হবে : ভারতের পররাষ্ট্রমন্ত্রী  » «   ছাতকে তারেক হত্যার আসামীরা ধরাছোঁয়ার বাইরে  » «   মাদ্রিদে খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত  » «   সিনহার সহায়তায় মিথ্যাচারে নেমেছের প্রিয়া সাহা!  » «  

৩৭০ ধারা বাতিল নিয়ে সিনেমা!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :ভারতনিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মীরের বিশেষ সাংবিধানিক মর্যাদা ৩৭০ ধারা তুলে নিয়েছে দেশটির কেন্দ্রীয় সরকার। ভারত সরকারের এ পদক্ষেপের বিরুদ্ধে কঠোর আলোচনা সমালোচনা চলছে।

বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের পাশাপাশি এ বিষয়ে মুখ খুলছেন বলিউড সেলেবরাও। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে অনুপম খের, কঙ্গনা রানাওয়াত, রবীনা ট্যান্ডনের মতো সেলেবদের মতামতে ভরে উঠেছে। এবার সেই তালিকায় নাম লেখালেন রাখি সাওয়ান্তও।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জম্মু কাশ্মীরে ৩৭০ ধারা বাতিল নিয়ে মুখ খোলেন রাখি সাওয়ান্ত। প্রথমেই তিনি ৩৭০ ধারা বাতিল করার জন্য নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানান।

এরপর তিনি বলেন, কাশ্মীর এবার সম্পূর্ণভাবে ভারতের হয়ে গেল । মোদির মতো জননেতাই ভারতবাসীকে রাস্তা দেখাতে পারেন। এসময় রাখি সাওয়ান্ত খুব শিগগির ৩৭০ ধারা বাতিল নিয়ে একটি সিনেমা তৈরি করার কথা জানান।

উল্লেখ্য, গত সোমবার দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ঘোষণা করেন, ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা রদ করা হলো। এ ঘোষণার ফলে রাজ্যের মর্যাদা হারিয়েছে জম্মু ও কাশ্মীর। এসময় তিনি জম্মু ও কাশ্মীরকে পুনর্গঠনেরও ঘোষণা দেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/আরক/ম৭পম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -