বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
দ্বাদশ সংসদ নির্বাচনের আগেই সরকারের পতন চায় বিএনপি  » «   পাপিয়া স্বীকারোক্তিতে ফেঁসে যাচ্ছেন ভিআইপিরা  » «   সংসার ছাড়ার হুমকি কাজলের!  » «   বৃত্তি পেয়েছে মুখে লিখে পিইসি পরীক্ষা দেয়া লিতুন  » «   মেয়েকে ধ’র্ষণের অভি’যোগে বাবা-মা গ্রেফতার  » «   উত্যক্তের বিচার চাওয়ায় কিশোরীকে ‘ধর্ষণ’  » «   ২য় দিনে সিলেটে জমে উঠেছে বইমেলা ও লোকসংস্কৃতি উৎসব  » «   মাধবপুর রেলক্রসিংয়ে ট্রেন-ট্রাক সংঘর্ষে আহত ১  » «   ২৭ ফেব্রুয়ারি সিলেট আসছেন মাশরাফিরা  » «   গোলাপগঞ্জে বঙ্গবন্ধুর একশত ছবি প্রদর্শনীতে বাধা..  » «   এসএসসি পর্যন্ত বিভাগ না রাখার অভিমত প্রধানমন্ত্রীর  » «   হাটহাজারীতে অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৪০ লক্ষ টাকা  » «   রজব মাস রমজানের আগমনী বার্তা  » «   সিলেটে বাকাসস-এর ডাকে দিনব্যাপী কর্মবিরতি পালন  » «   ইরানের স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাসে আ’ক্রা’ন্ত  » «  

‘দেশ বিরোধী’ তকমা পেলেন সোনম!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :কাশ্মির ইস্যুতে একটু রয়েসয়ে মুখ না খুললে ভারতে যে কেউ সমালোচিত হচ্ছেন। সেলেবদেরও ছেড়ে কথা বলছেন না সেখানকার নেটিজেনরা। সর্বশেষ উদাহরণ সোনম কাপুর। কাশ্মির পরিস্থিতি নিয়ে মন্তব্য করে সামাজিক মাধ্যমে আক্রমণের শিকার হলেন এই অভিনেত্রী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সোনমকে এ নিয়ে প্রশ্ন করা হলে সোনম বলেন, ৩৭০ ধারা নিয়ে তার খুব সুস্পষ্ট ধারণা নেই ৷ এটি একটি জটিল বিষয় ৷ যখন এই বিষয়ে কথা বলার মতো স্পষ্ট ধারণা হবে তখনই তিনি মুখ খুলবেন ৷

এই অবধি বললে সমস্যায় পড়তে হতো না নায়িকাকে ৷ কিন্তু সোনম আরও বলেন, তাদের পরিবারের শিকড় পাকিস্তানে ৷ ফলে তিনি আধা সিন্ধ্রি, আধা পেশোয়ারি ৷ সোনম এই কথা বলার পরেই তাকে ‘পাকিস্তানি’ বলে আক্রমণ শুরু করেন নেটিজেনরা ৷ তাকে ‘দেশ বিরোধী’ তকমাও দেওয়া হয় ৷ কেন তিনি পাকিস্তানে চলে যাচ্ছেন না সে প্রশ্নও তাকে সোশ্যাল মিডিয়ায় করা হয়?

এরপর টুইট করে নেটিজেনদের শান্ত হওয়ার আহ্বান জানান। লিখেছেন, “ঠাণ্ডাভাবে সব পরিস্থিতির মোকাবিলা করলে কোনোটাই সমস্যা হয়ে দাঁড়ায় না। কথার অপব্যাখ্যা মানেই বক্তা দোষী নন। বরং, নিজেকে ভালো করে চিনুন। তাহলেই রাস্তা খুঁজে পাবেন।”

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কা-আহমেদ/ম/৩/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -