রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
জেলখানায় প্রেম সমকামিতা  » «   বাংলাদেশ সফরে যুক্তরাষ্ট্রের ৫ সিনেটর  » «   সিলেটে যে লড়াইয়ে কামরান-মিসবাহ  » «   গোলাপগঞ্জের ফাজিলপুরে সড়কবাতির উদ্বোধন  » «   সিলেটে গতিরোধক বাঁধ নাগরিক বিড়ম্বনার নাম  » «   হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন, রাস্তার বেহাল দশা  » «   গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন  » «   আলখাজা মার্কেট ব্যবসায়ী সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পরিকল্পনা মন্ত্রী মান্নানকে জেলা উশু এসোসিয়েশনের ফুলেল শুভেচ্ছা  » «   জগন্নাথপুরে শেখ রাসেলের জন্ম বার্ষিকী পালন  » «   জগন্নাথপুরে এক দিনে ২ হত্যাকা- নিয়ে চাঞ্চল্য ও আতঙ্ক  » «   প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান: একটি বিপ্লবী কন্ঠের চির বিদায়  » «   আজমিরীগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন  » «   বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো কাউন্সিলর আফতাব ফুটবল টুর্নামেন্ট  » «   অছাত্র মিঠুর দৌরাত্ম্য সুনামগঞ্জ সরকারি কলেজের বেহাল অবস্থা  » «  

স্ত্রীর নির্যাতনে আত্মহত্যা করল স্বামী

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মালদহ জেলায় দুর্গাপূজোর অষ্টমীতে মর্মান্তিক মৃত্যু হল জেলার বুড়াবুড়িতলা এলাকার এক যুবকের।

জানা গিয়েছে, স্ত্রী এবং শ্বশুরবাড়ির লোকের মানসিক নির্যাতন এবং অত্যাচার সহ্য করতে না পেরে রেললাইনে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন এক যুবক। পুলিশ জানিয়েছে মৃত যুবকের নাম রাহুল ঘোষ (২২)। বাড়ি বুড়াবুড়িতলা এলাকায়।

জানা গিয়েছে, স্ত্রী প্রিয়াঙ্কা এবং তার মা ও আরও দুই বোন রাহুলের ওপর নানানভাবে মানসিক ও শারীরিক নির্যাতন শুরু করে। খেতে না দেওয়া, মারধর করা এইরকম নানাভাবে দিনের পর দিন রাহুলের উপর নির্যাতন চালানো হয়।

এরপরই সেই নির্যাতন সহ্য করতে না পেরে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছে ওই যুবক বলেই অভিযোগ দায়ের হয়েছে সংশ্লিষ্ট থানায়।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/বু/১/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -