শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু” ড. মঈনের পরিবার সরকারের প্রথম ক্ষতিপূরণ পাচ্ছে ৫০ লাখ  » «   চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের দায়ে অষ্টম শ্রেণির ছাত্র আটক  » «   নবীগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২০  » «   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়  » «   জগন্নাথপুরে করোনায় পুলিশ ও ব্যাংক কর্মকর্তা আক্রান্ত  » «   কবির আহমদ মুশনের মৃত্যুতে জেলা আ.লীগের শোক  » «   ধর্মপাশায় স্বাস্থ্যবিধি না মেনেই জমজমাট গরুর হাট  » «   সিলেটে বিজলী’র গতিতে বাড়ছে করোনা আক্রান্ত সংখ্যা  » «   দৈনিক আমার বাংলাদেশের উপদেষ্টা’গোলাপ মিয়া’কে অভিন্দন  » «   ঈদ উপহারে অনিয়ম হবিগঞ্জের লাখাইয়ে চেয়ারম্যান বরখাস্ত  » «   লকডাউনে সৌদি আরবে! বেড়েছে দ্বিতীয় বিয়ে ও ডিভোর্স  » «   ইয়াবা সহ (১)এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে এসএমপি পুলিশ  » «   করোনার ডেঞ্জার জোন হিসাবে আখ্যায়িত হতে যাচ্ছে সিলেট।  » «   থেমে নেই’ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল”ফারাবি হাসান রাকিব  » «   বিয়ানীবাজারে নতুন শনাক্ত ৫ করোনা রোগীর বাড়ি লকডাউন  » «  

স্ত্রীর নির্যাতনে আত্মহত্যা করল স্বামী

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মালদহ জেলায় দুর্গাপূজোর অষ্টমীতে মর্মান্তিক মৃত্যু হল জেলার বুড়াবুড়িতলা এলাকার এক যুবকের।

জানা গিয়েছে, স্ত্রী এবং শ্বশুরবাড়ির লোকের মানসিক নির্যাতন এবং অত্যাচার সহ্য করতে না পেরে রেললাইনে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন এক যুবক। পুলিশ জানিয়েছে মৃত যুবকের নাম রাহুল ঘোষ (২২)। বাড়ি বুড়াবুড়িতলা এলাকায়।

জানা গিয়েছে, স্ত্রী প্রিয়াঙ্কা এবং তার মা ও আরও দুই বোন রাহুলের ওপর নানানভাবে মানসিক ও শারীরিক নির্যাতন শুরু করে। খেতে না দেওয়া, মারধর করা এইরকম নানাভাবে দিনের পর দিন রাহুলের উপর নির্যাতন চালানো হয়।

এরপরই সেই নির্যাতন সহ্য করতে না পেরে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছে ওই যুবক বলেই অভিযোগ দায়ের হয়েছে সংশ্লিষ্ট থানায়।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/বু/১/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -