শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, সৎকার করলো প্রশাসন  » «   সিলেটে ছুরিকাঘাতে শ্রমিক নেতা খুন  » «   কোয়ারেন্টিনে নারী পুলিশ সদস্যের বিষপানে মৃত্যু  » «   মাছ ব্যবসায়ী যখন ডাক্তার’  » «   সিলেটে করোনা সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে  » «   শিক্ষকের ধর্ষণে ১০ বছরের শিশু অন্তঃসত্তা  » «   পুলিশের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপ নারী নিখোঁজ  » «   একটি ঘুষি দেই দম বন্ধ হয়ে যায় ”তারপর ঘাড় মটকে হত্যা করি  » «   শনিবার বেলা ১১টায় বনানী মসজিদে সাহারা খাতুনের জানাজা  » «   দেশে নতুন ২ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি  » «   সাহেদ যে কাজ করেছে শাস্তি তাকে পেতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   করোনা জয় করে মানুষের সেবায় ডেপুটি সিভিল সার্জন ডা. মনজুর-এ-মর্শেদ  » «   সাংবাদিক কী সন্ত্রাসী”ভাড়াটিয়া গুন্ডা ”ইকরামুল কবির  » «   নাট্যনির্মাতা স্বপন সিদ্দিকী করোনায় মারা গেলেন  » «   বনানী কবরস্থানে মা বাবার পাশে দাফন করা হবে সাহারা খাতুন’কে  » «  

মার্কিনিদের পার্টির ভিডিও প্রকাশ্যে সমালোচনার ঝড়

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :যুক্তরাষ্ট্রে এখ’ন পর্যন্ত করোনাভাইরাসে আক্রা’ন্ত হিসেবে শনাক্ত হয়েছে ১৬ লাখ ৮৬ হাজার চারশ ৩৬ জন এবং মারা গেছে ৯৯ হাজার তিনশ জ’ন। মহামারির মধ্যে সবাইকে শারীরিক দূরত্ব বজায় রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।

তার পরেও একটি পার্টিতে নাচ, সাঁতার কাটা এবং মদ্যপানের ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় বইতে শুরু করেছে।

ভিডিওতে দেখা যায়, পার্টিতে অংশ নেওয়া ব্যক্তিরা শারীরিকভাবে দূরত্ব বজায় না রেখে মদ্যপান, নাচ ও সাঁতার কাটছে। মিসৌরির ওজারাস লেকে পর্যটকরা ভিড় জমিয়েছিল গত শনিবার।

সেই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ হতেই সমালোচনা শুরু হয়েছে। করোনা মহামারির মধ্যেও ওইসব লোকজন কোনো রকম রাখঢাক কিংবা শারীরিক দূরত্ব বজায় রাখার চেষ্টা করেননি।

ভিডিওতে কাউকেই অন্যের সঙ্গে দূরত্ব বজায় রেখে নিজেকে নিরাপদ রাখা কিংবা নিজের কাছ থেকে অন্যদের নিরাপদ দূরত্বে রাখার চেষ্টা করতে দেখা যায়নি।

ক্যামডেন কাউন্টি পুলিশ বিষয়টি জানতে পেরে লেক কর্তৃপক্ষের সঙ্গে যোগাযেোগ করে। তবে লেক কর্তৃপক্ষ জানায়, হাতেগোনা কয়েকজন পর্যটক নিরাপদ দূরত্বে অবস্থান করছেন। ভিডিওতে যার একেবারে ব্যতিক্রম দৃশ্য দেখা যায়।

সূত্র : ডেইলি মেইল

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -