বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা  » «   বর্তমান সরকারের আমলে সংখ্যালঘুরা সুখে ও শান্তিতে আছে : সেতুমন্ত্রী  » «   বিশ্বের নতুন স্বাধীন রাষ্ট্র হচ্ছে ‘বুগেনভিলে’?  » «   মৌলভীবাজারে বাড়ির ঝোপে মিলল মেছোবাঘের ৫ বাচ্চা  » «   পুরানো ডিভাইসে চলবে না হোয়াটসঅ্যাপ  » «   ৩১ ডিসেম্বর জেএসসি-পিইসির ফল প্রকাশ  » «   এবার রান্নার জন্য বাজারে এল পিয়াজের পাউডার!  » «   কোম্পানীগঞ্জে স্কাউটসের গ্রুপ সভাপতি সম্মেলন অনুষ্ঠিত  » «   ভারতের উত্তাল আসাম-ত্রিপুরা, সেনা মোতায়েন  » «   ভয়েস অব বার্সেলোনার শান্তাকলমা শাখা গঠন  » «   জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে কোন বিতর্ক থাকতে পারে না :এমপি মোকাব্বির খান  » «   বিশ্বনাথে এলাহাবাদ আলিম মাদ্রাসায় নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দেশনেত্রীকে মুক্ত করতে রাজপথ দখল নিবে জিয়ার সৈনিকেরা : মিফতাহ্ সিদ্দিকী  » «   বেনাপোলে গাঁজা ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ গ্রেফতার-১৫  » «   ধর্মপাশায় জাল দলিল চক্রের হুতা সেলিম গ্রেপ্তার  » «  

জনগণের ভাগ্য গড়ার জন্য কাজ করে যাচ্ছি: প্রধানমন্ত্রী

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বয়স হয়েছে, বুড়ো হয়ে গেছি। কয়েকদিন আগে আমার চোখের ছানি অপারেশন করাতে হয়েছে। এখনও পাঁচবার করে চোখে ওষুধ নিতে হচ্ছে। সোমবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ঈদুল আজহা উপলক্ষে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ের সময় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ক্ষুধা, দারিদ্র্যমুক্ত দেশ গড়া আমার লক্ষ্য। সেই লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছি। আমি সবকিছু উৎসর্গ করে এদেশের জনগণের ভাগ্য গড়ার জন্য কাজ করে যাচ্ছি। শেখ হাসিনা বলেন, জাতির পিতা এদেশের মানুষের জন্য নিজেকে উৎসর্গ করেছিলেন। এদেশের মানুষের ভাগ্য উন্নয়ন করতে পারলে আমার বাবার আত্মা শান্তি পাবে।

তিনি বলেন, আজ দেশের উন্নয়নের যে অগ্রযাত্রা সেটা অব্যাহত থাক। মানুষ উন্নত, সুন্দর জীবন পাক, কেউ যেন খাটো করে দেখতে না পারে, এদেশের মানুষ সর্বত্র মর্যাদা পায় সেই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/স/২/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -