অপরাধ – AmarBangladeshbd.com http://amarbangladeshbd.com সত্য প্রকাশে দৃঢ় প্রত্যয় Sat, 11 Jul 2020 17:56:01 +0000 en-US hourly 1 https://wordpress.org/?v=5.4.2 রাতের সিলেটে ভয়ঙ্কর পানপার্টি http://amarbangladeshbd.com/covernews/180529 Sat, 11 Jul 2020 17:25:45 +0000 http://amarbangladeshbd.com/?p=180529 স্টাফ রিপোর্টার;; রাত গভীর হলেই মাঠে নামে তারা । কখনও পান বিক্রিতা আবার কখনও রিক্সাশা চালক ।কখনও বা সিএনজি চালক সেজে ঘুরে বেড়ান শহরের নানা প্রান্তে। খুঁজতে থাকেন শিকার। কেউ... বিস্তারিত »

The post রাতের সিলেটে ভয়ঙ্কর পানপার্টি appeared first on AmarBangladeshbd.com.

]]>
স্টাফ রিপোর্টার;; রাত গভীর হলেই মাঠে নামে তারা । কখনও পান বিক্রিতা আবার কখনও রিক্সাশা চালক ।কখনও বা সিএনজি চালক সেজে ঘুরে বেড়ান শহরের নানা প্রান্তে। খুঁজতে থাকেন শিকার।

কেউ হাতের ইশারা দিয়ে রাস্তার পাশে গাড়ি থামিয়ে দেন। কেউ বা দেখায় সে অসহায় তাকে সাহায্য করার আকুতি মিনতি।

অন্যদিকে আবার পানওয়ালা সেজে পান সিগারেট বিক্রি করে রাস্থায় আসা যাওয়া অসহায়দের টার্গেট করে লুটপাট করা ।

রাত হলে এমন চিত্র দেখা যায় সিলেটের নাইওরপুল,বন্দর বাজার,আম্বরখানা,ক্বীনব্রীজ পয়েন্ট সহ গুরুত্বপূন্য জায়াগায়। উতপেতে থাকা ছিনতাইকারীরা।তাদের মূল টার্গেট সহজ সরল মানুষ দেখলে সুযোগ বুজে হাতিয়ে নেয়া টাকা পয়সা মোবাইল।

গত ১০জুলাই রাতে সিলেট মেট্রোপলিটন পুলিশে্র কোতোয়ালী থানা এলাকা নাইওরপুল পয়েন্টে নারী ও পুরুষ কয়েকজন বিভিন্ন রূপে দাঁড়িয়ে শিকারীর অপেক্ষা করছে। কাছে গিয়ে পরিচয় জানতে চাইলে বলেন,তাদেরকে সবাই চেনে নতুন করে পরিচয় দেওয়া যাবে না।

উল্লেখ্য,গত (২৬ মে) নগরীর সুবিদবাজারস্থ পল্লবী কমিউনিটি সেন্টারের সামনে ছিনতাইকারীদের হাতে আমির হোসেন (২৫) নামে এক যুবক খুন হয়েছেন। সে নগরীর সুবিদবাজার এলাকার সুলতান আহমদের ছেলে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এরকমভাবে, ২০১৮ সালের ২৮ মার্চ রোববার রাতে ঢাকা যাওয়ার পথে সিলেট নগরীর কদমতলী এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মারা যান বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সাবেক (২০০৮-০৯ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী মাহিদ আল সালাম।

মাহিদ হত্যার দ্রুত বিচারের দাবিতে নগরীতে মানববন্ধন, বিক্ষোভ মিছিলসহ নানা কর্মসূচি পালন করেছিলো শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

প্রতিনিয়ত এই ছদ্মবেশী ভয়ঙ্কর ছিনতাইকারীরা রাতের আধারে অসহায়দের টার্গেট করে অবস্থান নেয়।

খুব দ্রুত এদেরকে আইনের আওতায় আনা না হলে ঘটে যাবে একের পর এক হত্যাকান্ড ।

অনুসন্ধান পর্ব ( ১)

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন 

The post রাতের সিলেটে ভয়ঙ্কর পানপার্টি appeared first on AmarBangladeshbd.com.

]]>
শিক্ষকের ধর্ষণে ১০ বছরের শিশু অন্তঃসত্তা http://amarbangladeshbd.com/covernews/180375 Fri, 10 Jul 2020 17:29:02 +0000 http://amarbangladeshbd.com/?p=180375 আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :আরবি শিক্ষকের ধর্ষণে বগুড়ার নন্দীগ্রামে শিশুকন্যা (১০) তিন মাসের অন্তঃসত্তা হয়েছে। গ্রাম্য সালিশে টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টার অভিযোগে চারজন গ্রাম্য মোড়লকে আটক করেছে পুলিশ। তিন লাখ টাকার বিনিময়ে... বিস্তারিত »

The post শিক্ষকের ধর্ষণে ১০ বছরের শিশু অন্তঃসত্তা appeared first on AmarBangladeshbd.com.

]]>
আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :আরবি শিক্ষকের ধর্ষণে বগুড়ার নন্দীগ্রামে শিশুকন্যা (১০) তিন মাসের অন্তঃসত্তা হয়েছে। গ্রাম্য সালিশে টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টার অভিযোগে চারজন গ্রাম্য মোড়লকে আটক করেছে পুলিশ।

তিন লাখ টাকার বিনিময়ে কয়েকবার সালিশের মাধ্যমে ঘটনাটি আপোষ-মিমাংসা করার চেষ্টা করেন এই মোড়লরা বলে অভিযোগ রয়েছে। ধর্ষিতার পরিবারকে বিভিন্নভাবে ভয়ভীতিও দেখান তারা।

৯ জুলাই বৃহস্পতিবার রাতে ও ১০ জুলাই শুক্রবার দুপুরে থানা পুলিশ দফায় দফায় অভিযান চালিয়ে কয়েকজন গ্রাম্য মোড়লকে আটক করলেও অভিযুক্ত লম্পট মক্তব শিক্ষক রুহুল কুদ্দুস (৫৫) এখনো ধরাছোয়ার বাইরে।

আটককৃতরা হলেন দারিয়াপুর শাহপাড়ার আবু সাঈদ (৬০), আফজাল হোসেন (৬৫), বাবু মিয়া (৩৫), শাকিবুল্লাহ (৩০)।

ধর্ষিতার পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, দারিয়াপুর শাহপাড়ার মৃত অপি শাহ’র ছেলে রুহুল কুদ্দুস (৫৫) নিজ বাড়িতে মক্তব খুলে দীর্ঘদিন ধরে গ্রামের শিশুদের আরবি শিক্ষা দিয়ে আসছিলেন। একই এলাকার নসিমন চালক তার শিশুকন্যাকে (১০) মক্তবে আরবি শেখার জন্য ভর্তি করান।

এই লম্পট শিক্ষক আরবি শিক্ষা দেয়ার আড়ালে শিশুকন্যাদের দিকে কু-নজর দেন। ৫-৬ মাস পূর্বে নসিমন চালকের কন্যাকে বিভিন্নভাবে ফুসলিয়ে দিনের পর দিন ধর্ষণ করেন ওই শিক্ষক। মেয়েটি ভয়ে বিষয়টি পরিবারকে জানায়নি। এখন শিশুকন্যাটি অন্তঃসত্তা হওয়ার পর ঘটনাটি জানাজানি হয়ে গেছে।

শিশুটির মা জানান, বেশ কিছুদিন ধরে তাদের শিশুকন্যাটি বমি করছিল। ৬ জুলাই সোমবার নন্দীগ্রামে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে শিশুকন্যা তিন মাসের অন্তঃসত্তা হয়েছে বলে জানান চিকিৎসকরা। তখন তার মেয়ে তাকে সব খুলে বলে।

থানার ওসি মোহাম্মদ শওকত কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, ভুক্তভেআগি শিশু থানা হেফাজতে রয়েছে। অভিযুক্ত লম্পট শিক্ষক রুহুল কুদ্দুসকে আটকের জোর চেষ্ট চলছে। গ্রাম্য সালিশে বিষয়টি ধামামচাপা দেওয়ার চেষ্টা করা হয়েছিল বলে শুনেছি। গ্রামের চার মাতব্বরকে আটক করা হয়েছে। এ ঘটনায় ৯ এর ১ ধারায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।সুত্র সময়ের কণ্টস্বর

(আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

The post শিক্ষকের ধর্ষণে ১০ বছরের শিশু অন্তঃসত্তা appeared first on AmarBangladeshbd.com.

]]>
সাংবাদিক কী সন্ত্রাসী”ভাড়াটিয়া গুন্ডা ”ইকরামুল কবির http://amarbangladeshbd.com/covernews/180324 Fri, 10 Jul 2020 13:04:26 +0000 http://amarbangladeshbd.com/?p=180324 আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সিলেটে দিন দিন বেঁড়েই যাচ্ছে সাংবাদিক পরিচয়ে নানা অপরাধ কর্মকান্ড।বেপরোয়া হতে চলেছে সাংবাদিক নামধারী দালালদের অত্যাচার।এদেরকে প্রতিহত করা একান্তই জরুরী।সিনেমার গল্পকে হার মানাবে আজকের ঘটনা।সেই ঘটনাটি লিখেছেন, ইকরামুল কবির, সাবেক... বিস্তারিত »

The post সাংবাদিক কী সন্ত্রাসী”ভাড়াটিয়া গুন্ডা ”ইকরামুল কবির appeared first on AmarBangladeshbd.com.

]]>
আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সিলেটে দিন দিন বেঁড়েই যাচ্ছে সাংবাদিক পরিচয়ে নানা অপরাধ কর্মকান্ড।বেপরোয়া হতে চলেছে সাংবাদিক নামধারী দালালদের অত্যাচার।এদেরকে প্রতিহত করা একান্তই জরুরী।সিনেমার গল্পকে হার মানাবে আজকের ঘটনা।সেই ঘটনাটি লিখেছেন, ইকরামুল কবির, সাবেক সভাপতি, সিলেট প্রেসক্লাব ও প্রশিক্ষক, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট, পিআইবি । লিখাটি ইকরামুল কবির এর ফেইসবুক টাইমলাইন থেকে নেওয়া।

ভূল সাংবাদিকতা পর্ব ১

সিলেট নগরীর মিরাবাজার এলাকায় এক নারী দুই মেয়ে, এক ছেলে নিয়ে বসবাস করেন। স্বামী দীর্ঘদিন সৌদিতে প্রবাসজীবন কাটিয়ে উপার্জিত অর্থ দিয়ে একটি দালানের কাজ শুরু করেন। দালানের নিচতলার একাংশের কাজ শেষ হতে না হতেই ভদ্রলোক চলে যান না ফেরার দেশে। স্বামীর রেখে যাওয়া কিছু অর্থ এবং দালানের একাংশের ভাড়া দিয়ে তিন শিশু নিয়ে কষ্ট আর উদ্বেগে দিন কাটতে থাকে ওই নারীর।

এরই মাঝে ঘটে এক কলঙ্কিত ঘটনা। ঘটনার সূত্রপাত এক ভাড়াটিয়ার ভাড়ার টাকা না দেওয়া নিয়ে। ওই বাসায় এক ভাড়াটিয়া কয়েক মাসের ভাড়ার ৩৫ হাজার টাকা না দিয়ে দাপট দেখাতে থাকে। এক পর্যায়ে তাকে বাসা ছেড়ে দিতে বললে সে দেখে নিবে বলে হুমকী দেয়।

একদিন পর, press লেখা জ্যাকেট গায়ে এক নারী নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে ক্যামেরা হাতে বাসায় ঢোকে। সঙ্গে আরেকজন পুরুষ, সেও সাংবাদিক পরিচয় দেয়।

তারা দু’জন বাসায় ঢুকে কেনো ওই ভাড়াটিয়াকে চলে যেতে বলা হলো তার ব্যাখ্যা দাবি করেন। এক পর্যায়ে সে (নারী) তার হাতের ক্যামেরা দেখিয়ে বলে, তার দুই মেয়ের ছবি তুলে পত্রিকায় ছাপিয়ে দিয়ে এমনভাবে কলঙ্কিত করবে যাতে কোন দিন তাদের বিয়ে না হয়। আরও কত কী হুমকী-ধামকী।

নিরুপায় হয়ে বাসার মালিক ওই নারী তার ভাইকে খবর দেন। তার ভাই আসার সঙ্গে সঙ্গে দৃশ্যপট পরিবর্তন হয়। এর কারণ, যে দু’জন সাংবাদিক পরিচয় দিয়ে আসছিলো তাদের মধ্যে পুরুষ সাংবাদিককে ওই ঘটনার কিছুদিন আগে জেল থেকে ছাড়িয়ে আনেন বাসার মালিকের ভাই। তাকে দেখে কৃতজ্ঞতা প্রকাশ করতে গিয়ে নারী সাংবাদিককে গালমন্দ করে দু’জনে স্থান ত্যাগ করে।

এখানেই ঘটনার শেষ। এমন ঘটনা বেড়ে যাচ্ছে। সাংবাদিক কী সন্ত্রাসী? ভাড়াটিয়া গুন্ডা? ওই ঘটনার শিকার অসহায় নারীটি আমাকে ঘটনাটি বলার পর এমন প্রশ্ন আমার মনে জেগেছে। লিখাটি অনুমতি ছাড়া কেউ নিলে যতাযত ব্যাবস্থা গ্রহন করবো।

(আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

The post সাংবাদিক কী সন্ত্রাসী”ভাড়াটিয়া গুন্ডা ”ইকরামুল কবির appeared first on AmarBangladeshbd.com.

]]>
সিলেটে টাকা আত্মসাত,ক্ষমতার অপব্যবহার পরিবহন নেতা ফলিক বহিষ্কার http://amarbangladeshbd.com/covernews/180230 Thu, 09 Jul 2020 16:46:42 +0000 http://amarbangladeshbd.com/?p=180230 আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিককে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার (৯ জুলাই) বিকেল তিনটায় শ্রমিক ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির এক সভার সিদ্ধান্ত অনুযায়ী তাকে বহিস্কার করা হয়।... বিস্তারিত »

The post সিলেটে টাকা আত্মসাত,ক্ষমতার অপব্যবহার পরিবহন নেতা ফলিক বহিষ্কার appeared first on AmarBangladeshbd.com.

]]>

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিককে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার (৯ জুলাই) বিকেল তিনটায় শ্রমিক ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির এক সভার সিদ্ধান্ত অনুযায়ী তাকে বহিস্কার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল মুহিত। তিনি বলেন, টাকা আত্মসাত, ক্ষমতার অপব্যবহারসহ নানা অভিযোগের প্রেক্ষিতে সংগঠনের সদস্যরা এ সিদ্ধান্ত নেন।

এর আগে গত ২ জুন বিকেলে শ্রমিক কল্যাণ ফান্ডের টাকা নিয়ে বিবাদের জেরে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালে দফায় দফায় সংঘর্ষে জড়ায় শ্রমিকদের দু’পক্ষ। এতে আহত হয় অন্তত ৩০ জন শ্রমিক। ভাংচুর হয় কয়েকটি যানবাহন।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমেদ ফলিক শ্রমিক কল্যাণ ফান্ডের ২ কোটি টাকা আত্মসাৎ করেছেন- এমন অভিযোগে বেশ কিছুদিন ধরেই বিবাদে জড়িয়েছে শ্রমিকদের দুটি পক্ষ। গেলো ঈদের আগে করোনা পরিস্থিতিতে বিপদগ্রস্ত শ্রমিকদের আর্থিক সহায়তার উদ্যোগ নেওয়া হয়। এসময় অর্থ আত্মসাতের অভিযোগটি সামনে আসে।

সংঘর্ষের একদিন পর ৩ জুন সিলেটের কদমতলীতে কেন্দ্রীয় বাস টার্মিনালে শ্রমিকদের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। দক্ষিণ সুরমা থানায় পুলিশের পক্ষে একজন উপ-পরিদর্শক বাদী হয়ে অজ্ঞাতনামা পনেরশো’র অধিক লোকের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

 

The post সিলেটে টাকা আত্মসাত,ক্ষমতার অপব্যবহার পরিবহন নেতা ফলিক বহিষ্কার appeared first on AmarBangladeshbd.com.

]]>
১১ মাদক ব্যবসায়ী গ্রেফতার করলো পুলিশ http://amarbangladeshbd.com/covernews/180226 Thu, 09 Jul 2020 16:40:26 +0000 http://amarbangladeshbd.com/?p=180226 আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বগুড়ার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে মাদকসহ ১১ ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গত বুধবার দিবাগত রাত ও বৃহস্পতিবার সকালে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা। গোয়েন্দা... বিস্তারিত »

The post ১১ মাদক ব্যবসায়ী গ্রেফতার করলো পুলিশ appeared first on AmarBangladeshbd.com.

]]>
আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বগুড়ার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে মাদকসহ ১১ ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গত বুধবার দিবাগত রাত ও বৃহস্পতিবার সকালে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা।

গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলার শাজাহানপুর, সদর ও শিবগঞ্জ উপজেলায় ব্যবসায়ীরা মাদক বিক্রি করছেন এমন খবরে অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা পুলিশ ১১ জনকে হাতেনাতে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে আমদানী নিষিদ্ধ ১ হাজার ১০ পিস ইয়াবা ও ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অভিযানে ১০১০ পিচ ইয়াবা ও ১০ বোতল ফেনসিডিল সহ আসামী ১। আব্দুল করিম ওরফে (৩১), পিতাঃ মোঃ মোজাম ফকির, সাং-পূর্বকুনিপাড়া ২। মোঃ মনসুর আলী (৪৩), পিতা-মোঃ মকবুল হোসেন, সাং-কান্তাহার, উভয় থানা-কাহালু, ৩। মোঃ আবুল কালাম (৩৮), পিতা- মোঃ বুলু মেম্বার ৪। মোঃ আবু তাহের (৪৫) পিতা-মৃত কামাল উদ্দিন, সাং-দনি বিল হামলা, উভয় থানা-শিবগঞ্জ, ৫। মোঃ নজরুল ইসলাম, পিতা- মোঃ জাহিদুল হাসান, সাং-সুজাবাদ ৬। মোঃ আব্দুল কাদের জিলানী(৩২) পিতা- মোঃ জাহিদুল হাসান, সাং-বজোড়া দনিপাড়া, উভয় থানা-শাজাহানপুর, ৭। মোঃ তারা মিয়া, পিতা-মৃত মোঃ ছকমান শেখ, সাং-ভাঙ্গুরগামছাচর, থানা-সারিয়াকান্দি, ৮। মোঃ খলিল শেখ(২৭), পিতা-মোঃ আব্দুল খালেক, সাং-জহুরুল নগর, থানা-সদর, ৯। মোঃ খোকন(৩২), পিতা-মৃত আফতাব, সাং-আটাপাড়া, থানা-সদর, ১০। মোঃ ইসমাইল হোসেন টিটু(৩০), পিতা-মৃত আব্দুল মতিন শেখ, সাং-সূত্রাপুর ঈদগাহ লেন এবং ১০ বোতল ফেন্সিডিলসহ ১১। মোঃ রাজন (২৬), পিতা-মোঃ আফজাল হোসেন, সাং-সূত্রাপুর কসাই পাড়া, উভয় থানা-বগুড়া সদর, সকলের জেলা-বগুড়া।

উল্লেখিত সকলকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

জেলা গোয়োন্দা পুলিশের ওসি আসলাম আলী বলেন, তাদের সকলের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেফরকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হচ্ছে।

 

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

The post ১১ মাদক ব্যবসায়ী গ্রেফতার করলো পুলিশ appeared first on AmarBangladeshbd.com.

]]>
সাংবাদিককে হাত-পা কেটে ফেলার হুমকি”দেশটা কি মগের মুল্লুক http://amarbangladeshbd.com/covernews/180201 Thu, 09 Jul 2020 15:33:59 +0000 http://amarbangladeshbd.com/?p=180201 ফারাবি হাসান রাকিবঃজেলা প্রতিনিধি ;;ব্রাহ্মণবাড়িয়ায় সংবাদ প্রকাশ সংক্রান্ত ঘটনায় ছয় সাংবাদিককে হাত-পা কেটে নেওয়ার হুমকি দেওয়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ‌্যমে। মঙ্গলবার (৭ জুলাই) ফেসবুকে পোস্টের মাধ‌্যমে জেলার কসবা... বিস্তারিত »

The post সাংবাদিককে হাত-পা কেটে ফেলার হুমকি”দেশটা কি মগের মুল্লুক appeared first on AmarBangladeshbd.com.

]]>
ফারাবি হাসান রাকিবঃজেলা প্রতিনিধি ;;ব্রাহ্মণবাড়িয়ায় সংবাদ প্রকাশ সংক্রান্ত ঘটনায় ছয় সাংবাদিককে হাত-পা কেটে নেওয়ার হুমকি দেওয়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ‌্যমে।

মঙ্গলবার (৭ জুলাই) ফেসবুকে পোস্টের মাধ‌্যমে জেলার কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূইয়া জীবন ও পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছায়েদুর রহমান মানিকের পক্ষ থেকে এ হুমকি দেওয়া হয়।

বৃহস্পতিবার (৯ জুলাই) এ নিয়ে কসবা পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছায়েদুর রহমান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, হুমকি দেওয়া আইডিগুলো ফেক। এসব আইডির বিষয়ে তিনি অবগত নন। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানিয়ে তিনি এ বিষয়ে সাধারণ ডায়েরি করেছেন।

সম্প্রতি প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার তালিকায় অনিয়ম নিয়ে কসবার একাধিক জনপ্রতিনিধি ও এডিপির কাজ না করেই বিল উত্তোলনের অভিযোগে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ পরিবেশিত হয়।

এরই জের ধরে ‘জীবন ভাইয়ের সৈনিক’, ‘মানিক চেয়ারম্যানের সৈনিক’ নামে দুটি ফেসবুক আইডি থেকে ব্রাহ্মণবাড়িয়ার ছয় সাংবাদিককে হাত-পা কেটে নেওয়ার হুমকি দেওয়া হয়।

হুমকি প্রাপ্তরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পী, আখাউড়া প্রেস ক্লাবের সভাপতি মানিক মিয়া, দেশ রূপান্তরের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মনির হোসেন, সময় টিভির ব্যুরো চিফ উজ্জল চক্রবর্তী, এনটিভির নিজস্ব প্রতিবেদক শিহাব উদ্দিন বিপু ও কালেরকণ্ঠের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু।

এদিকে বিষয়টি জানার পর ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবাইল ফোনে কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কাওছার ভূইয়া জীবনের সাথে কথা বলেন। পাশাপাশি এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতেও নির্দেশনা দেন।

কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঠিকাদার এমদাদুল হক পলাশ বলেন, ‘সাংবাদিকদের সাথে কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও অন্যান্য য়ারম্যানের বিরোধ সৃষ্টির জন্য কোনো একটি পক্ষ সুযোগ নিতে এ ধরনের কাজ করেছে। বিষয়টি বুঝতে পেরে উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজেই জিডি করার উদ্যোগ নিয়েছেন।’

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পী বলেন, ‘ফেসবুকে এসব হুমকি-ধামকি কাপুরুষদের কাজ। হুমকি-ধামকির কারণে সত্য সংবাদ প্রকাশ থেকে আমরা কেউ পিছপা হব না। প্রেসক্লাবের সংশ্লিষ্টদের সাথে কথা বলে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার চিন্তা করছি।’

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, ‘এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি, পুলিশ বিষয়টি তদন্ত করছে।

অন্যদিকে,সিলেটে এক সংবাদ কর্মিকে হত্যার হুমকির দেড় মাসেও আসামীকে আইনের আওতায় আনা হচ্ছে না।গত ২২ মে শুক্রবার রাতে যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এই সংবাদ কর্মীকে হত্যার নির্দেশ দেন একাধিক মামলার আসামী জাকিরুল আলম জাকির। তার এক কর্মীর ফেইসবুক স্ট্যাটাসে গিয়ে রুহিন আহমদের বাড়ির ছবি এবং প্রফাইলে তাকা বিভিন্ন তথ্যসূত্র দিয়ে নির্দেশ করেন হাত পা কেটে ফেলার।

সিলেট কোতোয়ালী থানায় জিডিটি আমলে নিয়ে হুমকির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছিলেন।কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ সেলিম মিয়া।

কিন্ত সাংবাদিক রুহিন বলেন, আজ প্রায় দেড় মাসের কাছাকাছি সিলেট কোতোয়ালী থানায় অভিযোগ করে কোন বিচার পাচ্ছি না।এই মামলার দায়িত্বরত সোবহানীঘাট ফাঁড়ির এস আই কামরুল ইসলাম নাঈমকে অনেকবার কল করে আমার বিষয়টি খতিয়ে দেখার জন্য বলেছি।কিন্তু দুঃখের বিষয় আমি একজন সংবাদ কর্মি হয়েও কেন বিচার পাচ্ছি না সেটাই বুজতে পারছি না।
আমি সংবাদের পিছনে ছুটে চলি শহরের অলিগলিতে অনেক সময় সংবাদ সংগ্রহ করার পথে । বিভিন্ন সময় আমার পিছু নিয়েছিলো বখাটে ছেলেরা আমি এস আই নাঈমের সহযোগীতা অনেক বার নিয়েছি।

গত ০১,জুলাই রাত ৯ টায় কোতোয়ালী থানার অফিসার ইনর্চাজ সেলিম মিয়াকে অভিযোগের বিষয়টি ক্ষতিয়ে দেখা হয়েছিলো কি না জানতে চাইলে তিনি মুটোফোনে জানান, তিনি শুনেছেন যে বিষয়টি শেষ হয়ে গিয়েছে।কিন্তু অন্যদিকে সাংবাদিক রুহিন জানান সে বিষয়ে মীমাংসার বিষয়টি সম্পূর্ণ্য মিথ্যা বানুয়াট।সেটার কোন সত্যতা নেই।পরবর্তিতে ওসী সেলিম মিয়া জানান ,বিজ্ঞ আদালতে এ বিষয়ে অনুমতি চেয়ে দ্রুত ব্যাবস্থা গ্রহন করেবেন।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

The post সাংবাদিককে হাত-পা কেটে ফেলার হুমকি”দেশটা কি মগের মুল্লুক appeared first on AmarBangladeshbd.com.

]]>
অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান কঠোর: কাদের http://amarbangladeshbd.com/covernews/180147 Thu, 09 Jul 2020 10:56:24 +0000 http://amarbangladeshbd.com/?p=180147 আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান কঠোর জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীর কোনো দলীয় পরিচয় নেই, যতই ক্ষমতাধর হোক তাকে আইনের আওতায়... বিস্তারিত »

The post অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান কঠোর: কাদের appeared first on AmarBangladeshbd.com.

]]>
আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান কঠোর জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীর কোনো দলীয় পরিচয় নেই, যতই ক্ষমতাধর হোক তাকে আইনের আওতায় আসতে হবে।
বৃহস্পতিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি আয়োজিত ভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে নিজ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন। অনুষ্ঠান শেষে করোনাভাইরাসে আক্রান্ত রেড জোনভুক্ত জেলা এবং বন্যায় ক্ষতিগ্রস্ত জেলাগুলোর বিভিন্ন হাসপাতালে ভাইরাস প্রতিরোধ সামগ্রী পাঠানো হয়।

ওবায়দুল কাদের বলেন, আপনারা জানেন, অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান কঠোর। সততা ও নিষ্ঠার প্রতীক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যে শুদ্ধি অভিযান শুরু করেছেন তা অব্যাহত রয়েছে। তিনি নিজ থেকেই ক্যাসিনোবিরোধী অভিযান শুরু করেছিলেন। যার ধারাবাহিকতায় চিকিৎসা ব্যবস্থা নিয়ে যারা বা যে অশুভ চক্র প্রতারণা করছেন তাদের বিরুদ্ধেও অভিযান চলছে। এসব অভিযান বাইরে থেকে কেউ ধরিয়ে দেয়নি। সরকার নিজ উদ্যোগে শুরু করেছে।

হাসপাতালে নমুনা পরীক্ষার ভুয়া সনদ, প্লাজমা ডোনেশন, সুরক্ষাসামগ্রী ক্রয়, হাসপাতালের যন্ত্রপাতি সংগ্রহসহ স্বাস্থ্যখাতে নানা অনিয়মের বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের শুদ্ধি অভিযান শুরু হয়েছে এবং তা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

যারা জনগণের অসহায়ত্ব নিয়ে অবৈধ ব্যবসা করছে, প্রতারণা করছে, তাদের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতিতে অটল বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সরকারের নানামুখী উদ্যোগের অংশ হিসেবে ৫০ লাখ মানুষের মধ্যে ২ হাজার ৫০০ টাকা করে প্রদান করা হয়েছে। এরইমধ্যে কিছু কিছু অসামঞ্জস্য ধরা পড়ায় সরকার নিজ উদ্যোগেই তদন্তপূর্বক যাচাই-বাছাই করে প্রকৃত অসহায়দের কাছে সহায়তার টাকা পৌঁছে দিচ্ছে।

করোনা সংকটের পাশাপাশি বন্যাদুর্গত অসহায় মানুষের সুরক্ষায় সরকারের জন্য নতুন আরেকটি চ্যালেঞ্জ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, প্রতি বছর নানা ধরনের প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশের সক্ষমতা সারাবিশ্বে প্রশংসিত হয়েছে। দুর্যোগের সময় মানবিকতার আস্থার ঠিকানা শেখ হাসিনা সবসময় অসহায় মানুষের পাশে আছেন।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এসএম কামাল হোসেন ও সাখাওয়াত হোসেন শফিক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, উপ-দফতর সম্পাদক সায়েম খান ও কেন্দ্রীয় কার্যকরী সদস্য শাহাবুদ্দিন ফরাজি এবং আনিসুর রহমান প্রমুখ।

 

(আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

The post অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান কঠোর: কাদের appeared first on AmarBangladeshbd.com.

]]>
একবছর পর কঙ্কাল উদ্ধার”হত্যাকান্ডে জড়িত ৩ আসামী গ্রেফতার করলো পুলিশ http://amarbangladeshbd.com/covernews/180003 Wed, 08 Jul 2020 12:15:41 +0000 http://amarbangladeshbd.com/?p=180003 আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বিয়ানীবাজারের চারখাই ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী কামাল আহমদ (৪২) এর হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ। সেই সাথে হত্যাকান্ডে জড়িত ৩ আসামী গ্রেফতার এবং নিহতের কঙ্কাল উদ্ধার করেছে। পুলিশ জানায় মঙ্গলবার... বিস্তারিত »

The post একবছর পর কঙ্কাল উদ্ধার”হত্যাকান্ডে জড়িত ৩ আসামী গ্রেফতার করলো পুলিশ appeared first on AmarBangladeshbd.com.

]]>
আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বিয়ানীবাজারের চারখাই ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী কামাল আহমদ (৪২) এর হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ। সেই সাথে হত্যাকান্ডে জড়িত ৩ আসামী গ্রেফতার এবং নিহতের কঙ্কাল উদ্ধার করেছে।

পুলিশ জানায় মঙ্গলবার (৭ জুলাই) বিকেলে বছর খানেক আগে নিখোজ ব্যবসায়ী কামাল আহমদের কঙ্কাল কচুরিপানা ভর্তি ডুবায় ড্রামের উদ্ধার করা হয়। এর আগে ওই দিন সকাল ৯টায় ঘটনার সাথে জড়িত সন্দেহে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবকের নাম আমির উদ্দিন। সে জকিগঞ্জ উপজেলার আটগ্রাম এলাকার রায়গ্রামের মনু মিয়ার ছেলে (২৪)।

ঘটনার বিবরণে জানাযায়, গত বছরের ১০ আগস্ট বিয়ানীবাজারের চারখাই এলাকার আদিনাবাদ গ্রামের মৃত রকিব আলির ছেলে কামাল আহমদ (৪০) নিখোঁজ হন। চারখাই বাজারের কামাল ষ্টোরের সত্তাধীকারী ছিলেন তিনি। সেখানে ব্যবসা করেলও তিনি একটি বাড়ি বানিয়ে বসবাস করতেন আলিনগর ইউনিয়নের খলাগ্রামে। তার সাথে থাকতো তারই দোকানের কর্মচারী জকিগঞ্জের আটগ্রাম এলাকার রায়গ্রামের মনু মিয়ার ছেলে আমির উদ্দিন। ব্যক্তিগতভাবে ব্যবসায়ী কামাল ছিলেন অবিবাহিত।

প্রতিদিনের ন্যায় ব্যবসায়ী কামাল ও তার দোকান কর্মচারী আমীর ব্যবসা বাণিজ্য শেষে তারা রাতে ঘুমাতে যান আলিনগর ইউনিয়নের খলাগ্রামের বাড়িতে। ঘাতকরা ওই রাতেই তাকে হত্যা করে লাশ একটি ড্রামে ভরে তারই বাড়ির পাশে একটি ডুবায় ফেলে দেয়।

পরদিন ব্যবসায়ী কামাল দোকানে না যাওয়ায় পরিবারের লোকজন ফোন দেন দোকান কর্মচারী আমির উদ্দিনকে। সে একেক ধরনের কথা বলে। পালিয়ে বেড়ায় সে নিজেও।

পরবর্তীতে ব্যবসায়ী কামাল নিখোঁজ হয়েছেন বলে তার পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়। সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন মামলাটি তদন্তের দায়িত্ব দেন জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়কে। তিনি ঘটনার রহস্য বের করতে মাঠে নামেন। তথ্য প্রযুক্তি ও ব্যবসায়ী কামাল এবং দোকান কর্মচারী আমিরের সাথে কারা কারা থাকতো তাদের নিয়ে গভীর অনুসন্ধান চালান অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়।

অবশেষে অনেক তথ্য সংগ্রহের ঘটনায় জড়িত সন্দেহে দোকান কর্মচারী আমিরকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকাল ৯টায় কানাইঘাটের কাড়াবাল্লা গ্রাম থেকে আমিরকে গ্রেফতার করে পুলিশের একটি দল।

সিলেট জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার সদর মোঃ লুৎফর রহমান জানান, আমিরকে গ্রেফতারের পর তার দেয়া তথ্যের ভিত্তিতে শুরু হয় লাশ উদ্ধার অভিযান। এক সময় সে স্বীকার করে ব্যবসায়ী কামালের বাড়ির পাশে ডুবায় ড্রামে লাশ ফেলে দেয়া হয়েছে। বিকেলে ডুবুরীর সাহায্যে ড্রামের ভেতর থেকে উদ্ধার করা হয় কয়েকটি কঙ্কাল।

অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান আরো জানান, ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের ধরার জন্য পুলিশ তৎপর রয়েছি। অপরাধীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য আমরা কাজ করছি।

(আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

The post একবছর পর কঙ্কাল উদ্ধার”হত্যাকান্ডে জড়িত ৩ আসামী গ্রেফতার করলো পুলিশ appeared first on AmarBangladeshbd.com.

]]>
ব্রাহ্মণবাড়িয়া মায়ের সামনে বাবাকে কুপিয়ে হত্যা”ছেলে আটক http://amarbangladeshbd.com/covernews/179970 Wed, 08 Jul 2020 06:01:13 +0000 http://amarbangladeshbd.com/?p=179970 আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের পাড়াতলী গ্রামের হুমায়ন চৌধুরী (৭৫) নামে এক বৃদ্ধ খুন হয়েছে।সোমবার নিজ ঘরের ভেতর দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে খুন করে পাষণ্ড ছেলে জোবায়েদ হোসেন চৌধরী রাজিব... বিস্তারিত »

The post ব্রাহ্মণবাড়িয়া মায়ের সামনে বাবাকে কুপিয়ে হত্যা”ছেলে আটক appeared first on AmarBangladeshbd.com.

]]>
আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের পাড়াতলী গ্রামের হুমায়ন চৌধুরী (৭৫) নামে এক বৃদ্ধ খুন হয়েছে।সোমবার নিজ ঘরের ভেতর দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে খুন করে পাষণ্ড ছেলে জোবায়েদ হোসেন চৌধরী রাজিব (৩৫)। একই ঘটনায় তার মা ও ছয় বছরের মেয়ে রশনীকেও আঘাত করে রাজিব। তাদের অবস্থাও আশষ্কাজনক বলে জানা গেছে।

জানা যায়, রাজিবের স্ত্রী এক সন্তান রেখে প্রায় এক বছর আগে চলে যায়। রাজিব কোন আয় রোজগার করতেন না। সোমবার সকালে তার মায়ের কাছে টাকা চায়, এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে রাজিব তার বাবাকে ধারালো দা দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে খুন করে।

এসময় মা বাধা দিলে তাকেও আঘাত করে, চিৎকার শুনে তার মেয়ে আসলে তাকেও মাথায় আঘাত করে রাজিব। পরে গ্রামবাসীর সহায়তায় ঘাতক ওই ছেলেকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দীন চৌধরী বলেন, পুলিশ রাজিবকে আটক করেছে। তার বাবার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

 

(আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

The post ব্রাহ্মণবাড়িয়া মায়ের সামনে বাবাকে কুপিয়ে হত্যা”ছেলে আটক appeared first on AmarBangladeshbd.com.

]]>
তক্ষকসহ ২ পাচারকারী আটক http://amarbangladeshbd.com/%e0%a6%ac%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%b6%e0%a6%be%e0%a6%b2/179909 Tue, 07 Jul 2020 16:02:34 +0000 http://amarbangladeshbd.com/?p=179909 আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বরিশালে বন্যপ্রাণী তক্ষকসহ দুই পাচারকারীকে আটক করেছে র‌্যাব-৮। সোমবার রাতে নগরীর কাশিপুর পল্লী বিদ্যুৎ এলাকা থেকে ওই দুইজনকে আটক এবং তাদের কাছ থেকে একটি তক্ষক উদ্ধার করা হয়। আটককৃতরা হল-... বিস্তারিত »

The post তক্ষকসহ ২ পাচারকারী আটক appeared first on AmarBangladeshbd.com.

]]>
আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বরিশালে বন্যপ্রাণী তক্ষকসহ দুই পাচারকারীকে আটক করেছে র‌্যাব-৮। সোমবার রাতে নগরীর কাশিপুর পল্লী বিদ্যুৎ এলাকা থেকে ওই দুইজনকে আটক এবং তাদের কাছ থেকে একটি তক্ষক উদ্ধার করা হয়।

আটককৃতরা হল- গৌরনদীর বাসিন্দা আব্দুল আজিজের ছেলে মো. ইফসুফ (৪৩) ও নগরীর গড়িয়ার পাড় এলাকার বাসিন্দা সাফেজ মল্লিকের ছেলে রফিকুল ইসলাম।

মঙ্গলবার র‌্যাব-৮-এর সদর দফতর থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। আটককৃতরা র‌্যাবের কাছে স্বীকার করেছে যে, তারা সুকৌশলে অতি উচ্চ মূল্যে তক্ষক পাচার করে থাকে।

আটককৃত আসামিদের ও উদ্ধার হওয়া তক্ষকটি বরিশাল এয়ারপোর্ট থানায় হস্তান্তর এবং আটককৃত পাচারকারীদের বিরুদ্ধে ডিএডি আব্দুল মোন্নাফ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

(আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

The post তক্ষকসহ ২ পাচারকারী আটক appeared first on AmarBangladeshbd.com.

]]>