বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
প্রেমের টানে জৈন্তাপুরে ভারতীয় খাসিয়া নারী হুলুস্থুল  » «   সিলেটে পদ্মা, মেঘনা, যমুনা ও কৈলাশটিলা গ্যাস ফিল্ডকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম  » «   ১২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি শামীম আহমদের জিডি  » «   ইসলামী যুব আন্দোলন বিমানবন্দর থানা আহ্বায়ক কমিটি গঠন  » «   স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও টুর্নামেন্টে শুভ সূচনা  » «   সিলেটে কমলা লেবু-মাল্টার উৎপাদন বাড়াতে বিশেষ উদ্যোগ  » «   ভারত পালাতে যাওয়া সাদাত গ্রেফতার  » «   স্যার সলিমুল্লাহর কারণেই ঢাকা রাজধানী  » «   জগন্নাথপুরে সরকারি গাড়ির ধাক্কায় শিশু আহত  » «   জগন্নাথপুর কলেজ সরকারি হলেও সুযোগ-সুবিধা বে-সরকারি  » «   ছাতকের দু’ ফিলিং ষ্টেশনে ১ লক্ষ টাকা জরিমানা  » «   দোয়ারায় কলেজ ছাত্রীর আত্মহত্যা প্রেমিককে দায়ী করে মামলা  » «   সিলেট মহানগর কৃষক লীগের বর্ধিত সভায় শামীমা শাহরিয়ার এমপি  » «   যৌবন ধরে রাখতে চালকুমড়া  » «   নারীদের দিকে বেশি নজর দিন মোদীকে মিস সুন্দরী  » «  

ফিচার

চিকিৎসকের অভাবে গোলাপগঞ্জের শরীফগঞ্জ পশু হাসপাতাল বন্ধ

চিকিৎসকের অভাবে গোলাপগঞ্জের শরীফগঞ্জ পশু হাসপাতাল বন্ধ

জাহিদ উদ্দিন  : গোলাপগঞ্জ উপজেলার হাকালুকি হাওর পারে অবস্থিত শরীফগঞ্জ ইউনিয়ন। হাওরের পারে এ ইউনিয়নের অবস্থান হওয়ায় এলাকার বেশিরভাগ মানুষ কৃষি নির্ভর। এজন্য উপজেলার এ ইউনিয়নটিতে সর্বাধিক গবাদি পশু পালন হয়ে… বিস্তারিত »

টমেটো চাষ করে স্বাবলম্বী নবীগঞ্জের মুকিত

টমেটো চাষ করে স্বাবলম্বী নবীগঞ্জের মুকিত

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ : নবীগঞ্জ উপজেলায় গ্রাফটিং প্রযুক্তিতে গ্রীষ্মকালীন টমেটো চাষ করে স্বাবলম্বী হয়েছেন কৃষক আব্দুল মুকিত। টমেটো চাষ করে এখন তিনি বাড়িতে বসেই আয় করছেন। এমনকি তার উৎপাদিত… বিস্তারিত »

‘নাগা মরিচ চারায়’ বদলে গেল রাজিয়ার ভাগ্য

‘নাগা মরিচ চারায়’  বদলে গেল রাজিয়ার ভাগ্য

হবিগঞ্জ সংবাদদাতা :নাগা মরিচ চারা উৎপাদন করে রাজিয়া নামে এক গৃহবধূ নিজের ভাগ্য বদলে ফেলেছেন।হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ফয়জাবাদ পাহাড়ে অবস্থিত সরকারি আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা তিনি। স্বামীর নাম ফুল মিয়া।… বিস্তারিত »

হারিয়ে গেছে পরিবেশবান্ধব শকুন

হারিয়ে গেছে পরিবেশবান্ধব শকুন

তৌহিদ চৌধুরী প্রদীপ সুনামগঞ্জ :সুনামগঞ্জে পাখিদের মধ্যে সবচেয়ে বিপন্নের তালিকায় রয়েছে শকুন। অতীতে হাজার-হাজার শকুন সুনামগঞ্জের হাওর এলাকায় দেখা মিললেও এখন একটিরও দেখা মিলছে না পুরো জেলার কোথাও। এক সময়… বিস্তারিত »

নিষিদ্ধ পণ্যে সয়লাব গোলাপগঞ্জ

নিষিদ্ধ পণ্যে সয়লাব গোলাপগঞ্জ

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বিএসটিআইয়ের পরীক্ষায় গুণগত মানহীন ৫২টি পণ্য বাজারজাতকণে নিষেধাজ্ঞা জারি করে হাইকোর্ট। হাইকোর্টের এমন নির্দেশের পরও সিলেটের গোলাপগঞ্জে এখনও বিক্রি হচ্ছে নিষিদ্ধ এ পণ্যগুলো। এপণ্যগুলো বাজার থেকে… বিস্তারিত »

অকালে ঝরে গেল শিপলু

অকালে ঝরে গেল শিপলু

মো. ফয়ছল হোসেন :নিয়তি বড়ই নিষ্ঠুর। গত ৮ জুন শনিবার কি ভেবেছিলাম আজ এই শিরোনামে শিপুলকে নিয়ে আমাকে কিছু লিখতে হবে? শিপলুকে নিয়ে লেখাটি যে এভাবে কোনদিন লিখতে হবে, স্বপ্নেও… বিস্তারিত »

একজন নাহিদ ও তাঁর জীবনালেখ্য

একজন নাহিদ ও তাঁর জীবনালেখ্য

মাছুম আহমদ :‘হে নতুন, দেখা দিক বারবার জন্মের প্রথম শুভক্ষণ।’ রবীন্দ্রনাথ ঠাকুর তার নিজের জন্ম দিন সম্পর্কে এই উক্তি করেছেন। এই উক্তি দিয়েই যে কোনো গুণী মানুষকেই জন্মদিনের শুভেচ্ছা জানানো… বিস্তারিত »

ছাতকের শিপনের যাওয়া হলো না ইতালি

ছাতকের শিপনের যাওয়া হলো না ইতালি

আতিকুর রহমান মাহমুদ ছাতক থেকে :টানাপোড়নের সংসারে একটু স্বাচ্ছন্দ্য ফেরানোর স্বপ্ন দেখতেন শিপন। নিজের স্বপ্ন পূরণে বুকভরা আশা নিয়ে সমুদ্রপথে ইতালি যেতে চেয়ে দালালের খপ্পরে পরে সর্বস্ব হারিয়ে এখন সে… বিস্তারিত »

সংস্কারের অভাবে দিরাই কলেজ রোডের বেহাল দশা

সংস্কারের অভাবে দিরাই কলেজ রোডের বেহাল দশা

সালমান মিয়া :দিরাই পৌর শহরের জনগুরুত্বপূর্ণ কলেজ রোডের বেহাল দশা বিরাজ করছে। গত কয়েক বছর থেক সংস্কার কাজের অভাবে সড়কটি এখন একেবারেই ব্যবহার অনুপযোগী। এই সড়ক দিয়ে স্কুল, কলেজ, মাদ্রাসা… বিস্তারিত »

দুর্ভোগে বিছনাকান্দি বেড়াতে আসা পর্যটকরা

দুর্ভোগে বিছনাকান্দি বেড়াতে আসা পর্যটকরা

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :গোয়াইনঘাট উপজেলার বঙ্গবীর থেকে হাদাপাড় বাজারের সড়কের বেহাল অবস্থা। চলাচলে দুর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসী ও বিছনাকান্দি বেড়াতে আসা পর্যটকদের। মেরামতের অভাবে রাস্তাটির বিভিন্ন স্থানে খানাখন্দের কারণে… বিস্তারিত »

সর্বশেষ সংবাদ

Developed by: -