মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
জগন্নাথপুরে নৌকা বাইচ দেখতে হাজারো জনতার ঢল  » «   ছাতকের হাওর ও পুকুরে ২শ ৯৫ কেজি পোনা মাছ অবমুক্ত  » «   ঝিংগাবাড়ি সমাজ কল্যান সমিতির আনন্দ ভ্রমণ  » «   আর্থিক খাতের দৈনদশায় পূবালী ব্যাংক ব্যতিক্রম : ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমদ  » «   ছাতকে রাব্বি হত্যাকান্ড : কাউন্সিলর লিয়াকতসহ ৬জনের আগাম জামিন  » «   বঙ্গবন্ধুর আদর্শ হত্যা করতে পারেনি খুনিরা: শামীম  » «   ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে আফগানিস্তান দল ঘোষণা  » «   ‘দেশ বিরোধী’ তকমা পেলেন সোনম!  » «   কানাডা থেকে দেশে ফিরেই মেহেরুন গ্রেপ্তার  » «   বিশ্বনাথে বিয়ের প্রলোভনে তরুণী ধর্ষিত  » «   বাসর রাতে গলায় ফাঁস দিলেন শিক্ষক  » «   যে কারণে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   ঢাকায় হচ্ছে নতুন শহর, থাকবে ৬০ হাজার ফ্ল্যাট  » «   কাশ্মীর ইস্যুতে খোঁজ মিলছে না বলিউড অভিনেত্রী জায়রার  » «   অমীমাংসিত তিস্তা চুক্তি হবে : ভারতের পররাষ্ট্রমন্ত্রী  » «  

মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা-ব্রাজিল, কবে-কোথায় জেনে নিন

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :আবারও মাঠে নামছে ফুটবলের দুই পরাশক্তি আর্জেন্টিনা ও ব্রাজিল। এবারও মুখোমুখি পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল ও দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। চিরপ্রতিদ্বন্দ্বী প্রতিবেশি দুটি দেশের ফুটবল লড়াই দেখতে বিশ্বজুড়ে অপেক্ষা করে থাকেন ফুটবলপ্রেমীরা।

কোপা আমেরিকা শেষ হতে না হতেই আবারও ব্রাজিল-আর্জেন্টিনার ফুটবল মহাযুদ্ধ অনুষ্ঠিত হওয়ার খবর মিলল।

আর্জেন্টিনা বনাম ব্রাজিলের মধ্যকার সর্বশেষ প্রীতি ম্যাচে ১-০ গোলে জিতেছিল ব্রাজিল। ম্যাচের একেবারে শেষ মুহূর্তের গোলে জিতেছিল সেবার। অবশ্য সেই ম্যাচে ছিলেন না বিশ্বখ্যাত আর্জেন্টাইন ফুটবল সুপারস্টার লিওনেল মেসি।

এরপর এই দুই দল কিছুদিন আগে আরেকবার মুখোমুখি হয়েছিল। ম্যাচটি ছিল সদ্য সমাপ্ত কোপা আমেরিকার সেমিফাইনাল। সেই ম্যাচটিও ব্রাজিল জিতেছিল ২-০ গোলে।

এই ম্যাচে ব্রাজিলের কাছে হারের পর আর্জেন্টিনার সবচেয়ে বড় তারকা অধিনায়ক মেসি বেশ কিছু অভিযোগ করেছিল। একই সাথে ম্যাচের পর আর্জেন্টিনার সাবেক অনেক তারকা মেসিকে সমর্থন করেছিলেন।

এবার ফের এই দুই ফুটবল জায়ান্ট মুখোমুখি হতে যাচ্ছে। তবে কোন প্রতিযোগিতামূলক ম্যাচে নয়। এই দুটি দল মুখোমুখি হতে যাচ্ছে প্রীতি ম্যাচে।

জানা গেছে, সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরের আগামী ১৪ নভেম্বর ব্রাজিল ও আর্জেন্টিনা একে অন্যের মুখোমুখি হবে। আর ম্যাচটি অনুষ্ঠিত হবে সৌদি আরবের মাটিতে। এমনটাই জানা যায়।

কোন অঘটন না ঘটলে সেই ম্যাচে আরেকবার মেসি ও নেইমারের দৈরথও দেখা হয়ে যাবে। আর তাই ম্যাচটি উপভোগ করতে ফুটবলপ্রেমীদের সূদীর্ঘ অপেক্ষার প্রহর গুনতে হবে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কে তালুকদার )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -