বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা  » «   বর্তমান সরকারের আমলে সংখ্যালঘুরা সুখে ও শান্তিতে আছে : সেতুমন্ত্রী  » «   বিশ্বের নতুন স্বাধীন রাষ্ট্র হচ্ছে ‘বুগেনভিলে’?  » «   মৌলভীবাজারে বাড়ির ঝোপে মিলল মেছোবাঘের ৫ বাচ্চা  » «   পুরানো ডিভাইসে চলবে না হোয়াটসঅ্যাপ  » «   ৩১ ডিসেম্বর জেএসসি-পিইসির ফল প্রকাশ  » «   এবার রান্নার জন্য বাজারে এল পিয়াজের পাউডার!  » «   কোম্পানীগঞ্জে স্কাউটসের গ্রুপ সভাপতি সম্মেলন অনুষ্ঠিত  » «   ভারতের উত্তাল আসাম-ত্রিপুরা, সেনা মোতায়েন  » «   ভয়েস অব বার্সেলোনার শান্তাকলমা শাখা গঠন  » «   জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে কোন বিতর্ক থাকতে পারে না :এমপি মোকাব্বির খান  » «   বিশ্বনাথে এলাহাবাদ আলিম মাদ্রাসায় নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দেশনেত্রীকে মুক্ত করতে রাজপথ দখল নিবে জিয়ার সৈনিকেরা : মিফতাহ্ সিদ্দিকী  » «   বেনাপোলে গাঁজা ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ গ্রেফতার-১৫  » «   ধর্মপাশায় জাল দলিল চক্রের হুতা সেলিম গ্রেপ্তার  » «  

মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা-ব্রাজিল, কবে-কোথায় জেনে নিন

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :আবারও মাঠে নামছে ফুটবলের দুই পরাশক্তি আর্জেন্টিনা ও ব্রাজিল। এবারও মুখোমুখি পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল ও দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। চিরপ্রতিদ্বন্দ্বী প্রতিবেশি দুটি দেশের ফুটবল লড়াই দেখতে বিশ্বজুড়ে অপেক্ষা করে থাকেন ফুটবলপ্রেমীরা।

কোপা আমেরিকা শেষ হতে না হতেই আবারও ব্রাজিল-আর্জেন্টিনার ফুটবল মহাযুদ্ধ অনুষ্ঠিত হওয়ার খবর মিলল।

আর্জেন্টিনা বনাম ব্রাজিলের মধ্যকার সর্বশেষ প্রীতি ম্যাচে ১-০ গোলে জিতেছিল ব্রাজিল। ম্যাচের একেবারে শেষ মুহূর্তের গোলে জিতেছিল সেবার। অবশ্য সেই ম্যাচে ছিলেন না বিশ্বখ্যাত আর্জেন্টাইন ফুটবল সুপারস্টার লিওনেল মেসি।

এরপর এই দুই দল কিছুদিন আগে আরেকবার মুখোমুখি হয়েছিল। ম্যাচটি ছিল সদ্য সমাপ্ত কোপা আমেরিকার সেমিফাইনাল। সেই ম্যাচটিও ব্রাজিল জিতেছিল ২-০ গোলে।

এই ম্যাচে ব্রাজিলের কাছে হারের পর আর্জেন্টিনার সবচেয়ে বড় তারকা অধিনায়ক মেসি বেশ কিছু অভিযোগ করেছিল। একই সাথে ম্যাচের পর আর্জেন্টিনার সাবেক অনেক তারকা মেসিকে সমর্থন করেছিলেন।

এবার ফের এই দুই ফুটবল জায়ান্ট মুখোমুখি হতে যাচ্ছে। তবে কোন প্রতিযোগিতামূলক ম্যাচে নয়। এই দুটি দল মুখোমুখি হতে যাচ্ছে প্রীতি ম্যাচে।

জানা গেছে, সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরের আগামী ১৪ নভেম্বর ব্রাজিল ও আর্জেন্টিনা একে অন্যের মুখোমুখি হবে। আর ম্যাচটি অনুষ্ঠিত হবে সৌদি আরবের মাটিতে। এমনটাই জানা যায়।

কোন অঘটন না ঘটলে সেই ম্যাচে আরেকবার মেসি ও নেইমারের দৈরথও দেখা হয়ে যাবে। আর তাই ম্যাচটি উপভোগ করতে ফুটবলপ্রেমীদের সূদীর্ঘ অপেক্ষার প্রহর গুনতে হবে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কে তালুকদার )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -