মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
আর্থিক খাতের দৈনদশায় পূবালী ব্যাংক ব্যতিক্রম : ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমদ  » «   ছাতকে রাব্বি হত্যাকান্ড : কাউন্সিলর লিয়াকতসহ ৬জনের আগাম জামিন  » «   বঙ্গবন্ধুর আদর্শ হত্যা করতে পারেনি খুনিরা: শামীম  » «   ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে আফগানিস্তান দল ঘোষণা  » «   ‘দেশ বিরোধী’ তকমা পেলেন সোনম!  » «   কানাডা থেকে দেশে ফিরেই মেহেরুন গ্রেপ্তার  » «   বিশ্বনাথে বিয়ের প্রলোভনে তরুণী ধর্ষিত  » «   বাসর রাতে গলায় ফাঁস দিলেন শিক্ষক  » «   যে কারণে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   ঢাকায় হচ্ছে নতুন শহর, থাকবে ৬০ হাজার ফ্ল্যাট  » «   কাশ্মীর ইস্যুতে খোঁজ মিলছে না বলিউড অভিনেত্রী জায়রার  » «   অমীমাংসিত তিস্তা চুক্তি হবে : ভারতের পররাষ্ট্রমন্ত্রী  » «   ছাতকে তারেক হত্যার আসামীরা ধরাছোঁয়ার বাইরে  » «   মাদ্রিদে খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত  » «   সিনহার সহায়তায় মিথ্যাচারে নেমেছের প্রিয়া সাহা!  » «  

ইতিহাস তৈরি করলেন গেইল

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :রোববার রাতে ভারতের বিপক্ষে মাঠে নামার মধ্য দিয়ে ৩০০তম ওয়ানডে খেলার মাইলফলক স্পর্শ করেন ক্রিস গেইল। নিজেদের ইতিহাসে প্রথম ক্রিকেটার হিসেবে ৩০০টি ওয়ানডে ম্যাচ খেলার কীর্তি গড়েছেন ক্রিস গেইল।

অনন্য এক কীর্তি গড়ে বেশ উচ্ছ্বাসিত গেইল। বিশ্বকাপের আগে বলেছিলেন, বিশ্বকাপের পর আর খেলবেন না ওয়ানডে ক্রিকেট। তবে বিশ্বকাপ চলা কালেই বদলে ফেলেন সিদ্ধান্ত।

সিদ্ধান্ত না বদলালে গড়া হত না দারুণ এই রেকর্ড। গেইল বলেন ৩০০ ওয়ানডে খেলতে পারা দারুণ এক অর্জন। আমি ভাবছিলাম ৩০০টি ওয়ানডে খেলতে পারব কি না।

কোনো সন্দেহ ছাড়ায় এই ফরম্যাট খেলতে পছন্দ করি আমি। আমরা আরো ঐক্যবদ্ধ হতে চায়। মাইলফলক ছোঁয়ার ম্যাচে গেইল অবশ্য উজ্জ্বল ছিলেন না। ২৪ বল খেলে ১১ রান করে সাজঘরে ফেরেন গেইল।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/স/১/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -