বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
দ্বাদশ সংসদ নির্বাচনের আগেই সরকারের পতন চায় বিএনপি  » «   পাপিয়া স্বীকারোক্তিতে ফেঁসে যাচ্ছেন ভিআইপিরা  » «   সংসার ছাড়ার হুমকি কাজলের!  » «   বৃত্তি পেয়েছে মুখে লিখে পিইসি পরীক্ষা দেয়া লিতুন  » «   মেয়েকে ধ’র্ষণের অভি’যোগে বাবা-মা গ্রেফতার  » «   উত্যক্তের বিচার চাওয়ায় কিশোরীকে ‘ধর্ষণ’  » «   ২য় দিনে সিলেটে জমে উঠেছে বইমেলা ও লোকসংস্কৃতি উৎসব  » «   মাধবপুর রেলক্রসিংয়ে ট্রেন-ট্রাক সংঘর্ষে আহত ১  » «   ২৭ ফেব্রুয়ারি সিলেট আসছেন মাশরাফিরা  » «   গোলাপগঞ্জে বঙ্গবন্ধুর একশত ছবি প্রদর্শনীতে বাধা..  » «   এসএসসি পর্যন্ত বিভাগ না রাখার অভিমত প্রধানমন্ত্রীর  » «   হাটহাজারীতে অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৪০ লক্ষ টাকা  » «   রজব মাস রমজানের আগমনী বার্তা  » «   সিলেটে বাকাসস-এর ডাকে দিনব্যাপী কর্মবিরতি পালন  » «   ইরানের স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাসে আ’ক্রা’ন্ত  » «  

বার্সা ফরোয়ার্ড নেইমারকে কিনতে চায় জুভেন্টাস!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :দলবদলের বাজারের ‘হটকেক’ এখন সাবেক বার্সা ফরোয়ার্ড নেইমার। শুরুতে বার্সেলোনা, এরপর রিয়াল মাদ্রিদ আর এবার নতুন যুক্ত হলো জুভেন্টাস।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘গ্লোয়েসপোর্তে’র এক রিপোর্টে দাবি করা হয়েছে, নেইমারকে কেনার মিছিলে নতুন সংযোজন জুভেন্টাস। কিন্তু বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদই এখনও সম্ভাবনায় এগিয়ে আছে।

তবে ইতালিয়ান জায়ান্টদের হাতে বড় ‘ট্রাম্প কার্ড’ এখন পাওলো দিবালা। এই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে নেইমারের বিনিময়ে দিতে চায় জুভান্টাস। লিগ ওয়ানের চ্যাম্পিয়নরাও নাকি দিবালাকে পেতে আগ্রহী। কারণ, নেইমারের শূন্যস্থান তো পূরণ করতে হবে।

স্প্যানিশ রেডিও নেটওয়ার্ক ‘ওন্দা কেরো’ দাবি করেছে, এই মুহূর্তে বার্সার চেয়ে বেশি অর্থের মালিক জুভেন্টাস। ফলে নেইমারের জন্য ৮০ মিলিয়ন ইউরো খরচ করা আর দিবালাকে বিনিময় করা তাদের জন্য সহজ।

‘ওন্দা কেরো’র রিপোর্টার আলফ্রেদো মার্তিনেজ এমনকি দাবি করেছেন, বার্সার চেয়ে রিয়ালও আর্থিক সামর্থ্যের দিক থেকে এগিয়ে আছে। কারণ, বার্সা এই গ্রীষ্মে এরইমধ্যে ২৫০ মিলিয়ন ইউরো খরচ করে ফেলেছে।

যদি নেইমারকে জুভেন্টাস কিনতে সক্ষম হয় তাহলে সবচেয়ে বড় ধাক্কা খাবেন তার সাবেক সতীর্থ লিওনেল মেসি। কেননা প্রিয় বন্ধুটি তার বদলে হবেন চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোর সতীর্থ, যা মেনে নেওয়া বার্সার আর্জেন্টাইন ফরোয়ার্ডের জন্য বেশ কঠিনই হবে সন্দেহ নেই।

এদিকে তড়িঘড়ি করে এক মৌসুমের জন্য নেইমারকে ধারে আনার প্রস্তাব দিয়েছে বার্সা। সেই সঙ্গে থাকছে স্থায়ীভাবে কিনে নেওয়ার প্রস্তাবও। অর্থাৎ, এবার আর খেলোয়াড় বিনিময়ের পথে হাঁটছে না কাতালানরা। কিন্তু এবারও তাদের খালি হাতেই ফিরতে হচ্ছে।

সুর কিছুটা নরম করলেও ২২২ মিলিয়ন ইউরোর কমে নেইমারকে না ছাড়ার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে পিএসজি। ‘ইএসপিএন’র এক রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কা-আহমেদ/ব/১২/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -