মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে হাঁসের সঙ্গে এ কেমন শত্রুতা!  » «   মির্জা ফখরুল সিলেটে আসছেন ২৪ সেপ্টেম্বর  » «   জগন্নাথপুরে রাধারমণ উৎসব পালনে প্রস্তুতি সভা  » «   সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি  » «   সিলেট জেলা ও মহানগর যুবলীগের শোক  » «   সরকারি দলের ছাত্র ও যুবকদের রন্ধে রন্ধে দুর্নীতি প্রবেশ করেছে : কর্নেল অলি  » «   সততা ও দক্ষতাই ব্যবসার মূলধন :ভিপি শামীম  » «   লন্ডনের সাপ্তাহিক জনমতের সাংবাদিক বিমানবন্দরে সংবর্ধিত  » «   সিলেট জেলা ও মহানগর জমিয়তের বিক্ষোভ মিছিল ১৮ সেপ্টেম্বর  » «   ঊর্ধ্বগতি রোধের খোলা বাজারে পেঁয়াজ বিক্রি  » «   সিরিয়ায় বোমা হামলায় নিহত ১২  » «   সিলেট সফরে যে বিতর্কের জন্ম দেন শোভন  » «   সদ্য পদত্যাগী শোভন-রাব্বানীকে নিয়ে যা ছিল গোয়েন্দা রিপোর্টে  » «   আইনি সব নিয়ম মেনেই ছাত্রদলের কাউন্সিল, সতর্ক বিএনপি  » «   দুর্নীতি রোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ প্রধানমন্ত্রীর  » «  

বলিউড তারকাদের সাথে শচীনের ক্রিকেট খেলা (ভিডিও)

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :মাঝে মধ্যেই সাধারণ মানুষের সঙ্গে বড় তারকাদের রাস্তায় কিংবা গলিতে ক্রিকেট খেলতে দেখা যায়। ব্যতিক্রম নন ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকার। এর আগে একাধিকবার গলির ক্রিকেট খেলতে দেখা গেছে তাকে। ফের একই কাণ্ড ঘটিয়ে আলোচনায় এলেন তিনি।

এবার বলিউডের তারকাদের সঙ্গে ক্রিকেট খেললেন লিটল মাস্টার। জাতীয় ক্রীড়া দিবসে সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। একটি ভিডিওতে দেখা যায়, তার সঙ্গে ক্রিকেট খেলছেন বরুন ধাওয়ান ও অভিষেক বচ্চন।

নিজের টুইটার অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করে টেন্ডুলকার লেখেন, খেলার সঙ্গে কাজকে মেশাতে পারা সবসময় ভালো বিষয়। এক শুটিংয়ের সময় ক্রুদের সঙ্গে ক্রিকেট খেলে দারুণ মজা হলো। সবচেয়ে অবাক করা বিষয় ছিল, বরুণ ধাওয়ান ও জুনিয়র বচ্চন বেশ কিছুক্ষণ আমাদের সঙ্গে যোগ দেয়।

এ খেলায় ব্যাট করার পাশাপাশি বলও করেন শচীন। অন্যদেরও ব্যাটিং-বোলিং টিপস দেন মাস্টার ব্লাস্টার।

(আমার বাংলাদেশ/কা-আহমেদ/শ/2/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -