মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী  » «   আসছে সিলেট আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি  » «   নারী বিশ্বকাপের জার্সি নিয়েও বিতর্ক  » «   কুলাউড়া থানার এসআই দিদার উল্ল্যাহকে প্রত্যাহার  » «   বানিয়াচংয়ের শহীদ মিনার যেন ময়লার ভাগাড়!  » «   সুনামগঞ্জে মঞ্চস্থ হবে নবশিখার ‘কবর’  » «   সরকারি অগ্রগামী স্কুল এন্ড কলেজে বসন্ত বরণ  » «   সুনামগঞ্জে বিশ্বম্ভরপুরে এক শিশুকে গণধর্ষণ আটক ১  » «   গোলাপগঞ্জে প্রতিপক্ষের উপর হামলার ঘটনায় গ্রেফতার ১  » «   মেট্রোরেলের মকআপ ঢাকায়, উদ্বোধনের পরই প্রদর্শন  » «   সিলেটে এক গ্রামেই ৪০০ প্রতিবন্ধি  » «   ৩৮ পর্যন্ত ফুটবল খেলতে পারবে মেসি  » «   হিজাব পড়ে মসজিদে মার্কিন ডোনাল্ড ট্রাম্পের কন্যা  » «   জোড়া বোনের একজন অঙ্ক পড়ান, অন্যজন ইংরেজি!  » «   ভারতে হামলার হুমকি  » «  

বলিউড তারকাদের সাথে শচীনের ক্রিকেট খেলা (ভিডিও)

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :মাঝে মধ্যেই সাধারণ মানুষের সঙ্গে বড় তারকাদের রাস্তায় কিংবা গলিতে ক্রিকেট খেলতে দেখা যায়। ব্যতিক্রম নন ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকার। এর আগে একাধিকবার গলির ক্রিকেট খেলতে দেখা গেছে তাকে। ফের একই কাণ্ড ঘটিয়ে আলোচনায় এলেন তিনি।

এবার বলিউডের তারকাদের সঙ্গে ক্রিকেট খেললেন লিটল মাস্টার। জাতীয় ক্রীড়া দিবসে সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। একটি ভিডিওতে দেখা যায়, তার সঙ্গে ক্রিকেট খেলছেন বরুন ধাওয়ান ও অভিষেক বচ্চন।

নিজের টুইটার অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করে টেন্ডুলকার লেখেন, খেলার সঙ্গে কাজকে মেশাতে পারা সবসময় ভালো বিষয়। এক শুটিংয়ের সময় ক্রুদের সঙ্গে ক্রিকেট খেলে দারুণ মজা হলো। সবচেয়ে অবাক করা বিষয় ছিল, বরুণ ধাওয়ান ও জুনিয়র বচ্চন বেশ কিছুক্ষণ আমাদের সঙ্গে যোগ দেয়।

এ খেলায় ব্যাট করার পাশাপাশি বলও করেন শচীন। অন্যদেরও ব্যাটিং-বোলিং টিপস দেন মাস্টার ব্লাস্টার।

(আমার বাংলাদেশ/কা-আহমেদ/শ/2/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -