মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী  » «   আসছে সিলেট আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি  » «   নারী বিশ্বকাপের জার্সি নিয়েও বিতর্ক  » «   কুলাউড়া থানার এসআই দিদার উল্ল্যাহকে প্রত্যাহার  » «   বানিয়াচংয়ের শহীদ মিনার যেন ময়লার ভাগাড়!  » «   সুনামগঞ্জে মঞ্চস্থ হবে নবশিখার ‘কবর’  » «   সরকারি অগ্রগামী স্কুল এন্ড কলেজে বসন্ত বরণ  » «   সুনামগঞ্জে বিশ্বম্ভরপুরে এক শিশুকে গণধর্ষণ আটক ১  » «   গোলাপগঞ্জে প্রতিপক্ষের উপর হামলার ঘটনায় গ্রেফতার ১  » «   মেট্রোরেলের মকআপ ঢাকায়, উদ্বোধনের পরই প্রদর্শন  » «   সিলেটে এক গ্রামেই ৪০০ প্রতিবন্ধি  » «   ৩৮ পর্যন্ত ফুটবল খেলতে পারবে মেসি  » «   হিজাব পড়ে মসজিদে মার্কিন ডোনাল্ড ট্রাম্পের কন্যা  » «   জোড়া বোনের একজন অঙ্ক পড়ান, অন্যজন ইংরেজি!  » «   ভারতে হামলার হুমকি  » «  

ফিফা বর্ষসেরার তালিকায় যারা

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :উয়েফা বর্ষসেরা হওয়ার পর এবার ফিফার বর্ষসেরা সংক্ষিপ্ত তালিকায়ও জায়গা করে নিয়েছে ভার্জিল ফন ডাইক। সঙ্গে আছেনে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ও আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। উয়েফার সংক্ষিপ্ত তালিকায়ও ছিলেন এই ডাচ ফুটবলারের সঙ্গে ছিলেন মেসি ও রোনালদো।

গত বছর রিয়াল মাদ্রিদ ফিডফিল্ডার লুকা মদরিচ এই অ্যাওয়ার্ড জিতেন। চূড়ান্ত দৌঁড়ে তিনি রোনালদো ও লিভারপুলের মোহাম্মদ সালাহকে পেছনে ফেলেছিলেন।

বর্ষসেরা কোচের সংক্ষিপ্ত তালিকায় আছেন পেপ গার্দিওলা। স্প্যানিশ কোচ গত মৌসুমে ম্যানচেস্টার সিটিকে ঘরোয়া ট্রেবল জেতান। এই তালিকায় তার সঙ্গে আছেন চ্যাম্পিয়ন্স লিগ জয়ী লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। আছেন ফাইনালে লিভারপুলের কাছে ফাইনালে হারা টটেনহ্যাম কোচ মাউরিসিও পচেত্তিনো।

শ্রেষ্ঠ গোলরক্ষক হিসেবে আছেন ম্যানসিটি ও লিভারপুলের গোলরক্ষক দুই ব্রাজিলিন এডারসন ও অ্যালিসন। তাদের সঙ্গে আছেন বার্সেলোনার মার্ক আন্দ্রে স্টেগেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কা-আহমেদ/স/৭/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -