মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে হাঁসের সঙ্গে এ কেমন শত্রুতা!  » «   মির্জা ফখরুল সিলেটে আসছেন ২৪ সেপ্টেম্বর  » «   জগন্নাথপুরে রাধারমণ উৎসব পালনে প্রস্তুতি সভা  » «   সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি  » «   সিলেট জেলা ও মহানগর যুবলীগের শোক  » «   সরকারি দলের ছাত্র ও যুবকদের রন্ধে রন্ধে দুর্নীতি প্রবেশ করেছে : কর্নেল অলি  » «   সততা ও দক্ষতাই ব্যবসার মূলধন :ভিপি শামীম  » «   লন্ডনের সাপ্তাহিক জনমতের সাংবাদিক বিমানবন্দরে সংবর্ধিত  » «   সিলেট জেলা ও মহানগর জমিয়তের বিক্ষোভ মিছিল ১৮ সেপ্টেম্বর  » «   ঊর্ধ্বগতি রোধের খোলা বাজারে পেঁয়াজ বিক্রি  » «   সিরিয়ায় বোমা হামলায় নিহত ১২  » «   সিলেট সফরে যে বিতর্কের জন্ম দেন শোভন  » «   সদ্য পদত্যাগী শোভন-রাব্বানীকে নিয়ে যা ছিল গোয়েন্দা রিপোর্টে  » «   আইনি সব নিয়ম মেনেই ছাত্রদলের কাউন্সিল, সতর্ক বিএনপি  » «   দুর্নীতি রোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ প্রধানমন্ত্রীর  » «  

ফিফা বর্ষসেরার তালিকায় যারা

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :উয়েফা বর্ষসেরা হওয়ার পর এবার ফিফার বর্ষসেরা সংক্ষিপ্ত তালিকায়ও জায়গা করে নিয়েছে ভার্জিল ফন ডাইক। সঙ্গে আছেনে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ও আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। উয়েফার সংক্ষিপ্ত তালিকায়ও ছিলেন এই ডাচ ফুটবলারের সঙ্গে ছিলেন মেসি ও রোনালদো।

গত বছর রিয়াল মাদ্রিদ ফিডফিল্ডার লুকা মদরিচ এই অ্যাওয়ার্ড জিতেন। চূড়ান্ত দৌঁড়ে তিনি রোনালদো ও লিভারপুলের মোহাম্মদ সালাহকে পেছনে ফেলেছিলেন।

বর্ষসেরা কোচের সংক্ষিপ্ত তালিকায় আছেন পেপ গার্দিওলা। স্প্যানিশ কোচ গত মৌসুমে ম্যানচেস্টার সিটিকে ঘরোয়া ট্রেবল জেতান। এই তালিকায় তার সঙ্গে আছেন চ্যাম্পিয়ন্স লিগ জয়ী লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। আছেন ফাইনালে লিভারপুলের কাছে ফাইনালে হারা টটেনহ্যাম কোচ মাউরিসিও পচেত্তিনো।

শ্রেষ্ঠ গোলরক্ষক হিসেবে আছেন ম্যানসিটি ও লিভারপুলের গোলরক্ষক দুই ব্রাজিলিন এডারসন ও অ্যালিসন। তাদের সঙ্গে আছেন বার্সেলোনার মার্ক আন্দ্রে স্টেগেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কা-আহমেদ/স/৭/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -