বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
দ্বাদশ সংসদ নির্বাচনের আগেই সরকারের পতন চায় বিএনপি  » «   পাপিয়া স্বীকারোক্তিতে ফেঁসে যাচ্ছেন ভিআইপিরা  » «   সংসার ছাড়ার হুমকি কাজলের!  » «   বৃত্তি পেয়েছে মুখে লিখে পিইসি পরীক্ষা দেয়া লিতুন  » «   মেয়েকে ধ’র্ষণের অভি’যোগে বাবা-মা গ্রেফতার  » «   উত্যক্তের বিচার চাওয়ায় কিশোরীকে ‘ধর্ষণ’  » «   ২য় দিনে সিলেটে জমে উঠেছে বইমেলা ও লোকসংস্কৃতি উৎসব  » «   মাধবপুর রেলক্রসিংয়ে ট্রেন-ট্রাক সংঘর্ষে আহত ১  » «   ২৭ ফেব্রুয়ারি সিলেট আসছেন মাশরাফিরা  » «   গোলাপগঞ্জে বঙ্গবন্ধুর একশত ছবি প্রদর্শনীতে বাধা..  » «   এসএসসি পর্যন্ত বিভাগ না রাখার অভিমত প্রধানমন্ত্রীর  » «   হাটহাজারীতে অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৪০ লক্ষ টাকা  » «   রজব মাস রমজানের আগমনী বার্তা  » «   সিলেটে বাকাসস-এর ডাকে দিনব্যাপী কর্মবিরতি পালন  » «   ইরানের স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাসে আ’ক্রা’ন্ত  » «  

স্ত্রী হাসিনের মামলায় গ্রেফতার হচ্ছেন শামি!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :ভারতীয় ক্রিকেট দলের পেসার মোহাম্মদ শামি যেকোনো মুহূর্তে গ্রেপ্তার হতে পারেন। ইতোমধ্যেই তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে ভারতের কলকাতার একটি আদালত। স্ত্রী হাসিন জাহানের দায়ের করা একটি মামলার প্রেক্ষিতেই এই আদেশ দেয়া হয়।

ভারতের সংবাদমাধ্যমগুলো বলছে, আগামী ১৫ দিনের মধ্যে আদালতে জামিন আবেদন না করলে অথবা আত্মসমর্পণ না করলে গ্রেপ্তার হবেন শামি। ২০১৮ সালে তার বিরুদ্ধে যৌন হয়রানি, পরকীয়া ও নারী নির্যাতনের অভিযোগ এনে মামলা করেন স্ত্রী হাসিন।

এরপর ভাই হাসিদসহ আটকও হতে হয়েছিল তাকে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের বার্ষিক চুক্তি থেকেও বাদ পড়েছিলেন এই পেসার। সেই সময় সাময়িকভাবে তার খেলার উপর নিষেধাজ্ঞাও জারি হয়েছিল। তবে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তিনি পরে আবারও জাতীয় দলে ফিরেছিলেন।

নতুন করে আবারও শামির বিরুদ্ধে ভারতীয় বোর্ড ব্যবস্থা গ্রহণ করবে কি না, এই ব্যাপারে এখনো সিদ্ধান্ত নেয়নি তারা। বোর্ডের এক মুখপাত্র সংবাদমাধ্যমকে জানান, আমরা জানি শামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। তবে এখনই কোনো কিছুতে আমরা জড়াতে চাচ্ছি না। চার্জশিট হাতে পাওয়ার পর বিসিসিআইয়ের নিয়ম মেনে পদক্ষেপ নেয়া হবে।

২০১৯ বিশ্বকাপে মাত্র ৪ ম্যাচ খেলে ১৪ উইকেট নিয়ে চমকে দিয়েছিলেন শামি। বর্তমানে ভারতীয় দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছেন ২৯ বছর বয়সী এই পেসার।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কা-আহমেদ/ম/৭/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -