মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে হাঁসের সঙ্গে এ কেমন শত্রুতা!  » «   মির্জা ফখরুল সিলেটে আসছেন ২৪ সেপ্টেম্বর  » «   জগন্নাথপুরে রাধারমণ উৎসব পালনে প্রস্তুতি সভা  » «   সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি  » «   সিলেট জেলা ও মহানগর যুবলীগের শোক  » «   সরকারি দলের ছাত্র ও যুবকদের রন্ধে রন্ধে দুর্নীতি প্রবেশ করেছে : কর্নেল অলি  » «   সততা ও দক্ষতাই ব্যবসার মূলধন :ভিপি শামীম  » «   লন্ডনের সাপ্তাহিক জনমতের সাংবাদিক বিমানবন্দরে সংবর্ধিত  » «   সিলেট জেলা ও মহানগর জমিয়তের বিক্ষোভ মিছিল ১৮ সেপ্টেম্বর  » «   ঊর্ধ্বগতি রোধের খোলা বাজারে পেঁয়াজ বিক্রি  » «   সিরিয়ায় বোমা হামলায় নিহত ১২  » «   সিলেট সফরে যে বিতর্কের জন্ম দেন শোভন  » «   সদ্য পদত্যাগী শোভন-রাব্বানীকে নিয়ে যা ছিল গোয়েন্দা রিপোর্টে  » «   আইনি সব নিয়ম মেনেই ছাত্রদলের কাউন্সিল, সতর্ক বিএনপি  » «   দুর্নীতি রোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ প্রধানমন্ত্রীর  » «  

স্ত্রী হাসিনের মামলায় গ্রেফতার হচ্ছেন শামি!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :ভারতীয় ক্রিকেট দলের পেসার মোহাম্মদ শামি যেকোনো মুহূর্তে গ্রেপ্তার হতে পারেন। ইতোমধ্যেই তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে ভারতের কলকাতার একটি আদালত। স্ত্রী হাসিন জাহানের দায়ের করা একটি মামলার প্রেক্ষিতেই এই আদেশ দেয়া হয়।

ভারতের সংবাদমাধ্যমগুলো বলছে, আগামী ১৫ দিনের মধ্যে আদালতে জামিন আবেদন না করলে অথবা আত্মসমর্পণ না করলে গ্রেপ্তার হবেন শামি। ২০১৮ সালে তার বিরুদ্ধে যৌন হয়রানি, পরকীয়া ও নারী নির্যাতনের অভিযোগ এনে মামলা করেন স্ত্রী হাসিন।

এরপর ভাই হাসিদসহ আটকও হতে হয়েছিল তাকে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের বার্ষিক চুক্তি থেকেও বাদ পড়েছিলেন এই পেসার। সেই সময় সাময়িকভাবে তার খেলার উপর নিষেধাজ্ঞাও জারি হয়েছিল। তবে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তিনি পরে আবারও জাতীয় দলে ফিরেছিলেন।

নতুন করে আবারও শামির বিরুদ্ধে ভারতীয় বোর্ড ব্যবস্থা গ্রহণ করবে কি না, এই ব্যাপারে এখনো সিদ্ধান্ত নেয়নি তারা। বোর্ডের এক মুখপাত্র সংবাদমাধ্যমকে জানান, আমরা জানি শামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। তবে এখনই কোনো কিছুতে আমরা জড়াতে চাচ্ছি না। চার্জশিট হাতে পাওয়ার পর বিসিসিআইয়ের নিয়ম মেনে পদক্ষেপ নেয়া হবে।

২০১৯ বিশ্বকাপে মাত্র ৪ ম্যাচ খেলে ১৪ উইকেট নিয়ে চমকে দিয়েছিলেন শামি। বর্তমানে ভারতীয় দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছেন ২৯ বছর বয়সী এই পেসার।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কা-আহমেদ/ম/৭/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -