রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
খেয়েও কেন অপুষ্টিতে ভোগে বাংলাদেশিরা?  » «   বিস্মিত সালমান-ক্যাটরিনার ম্যানেজার!  » «   পুরস্কারের টাকায় মায়ের চিকিৎসা করাবেন স্বর্ণজয়ী অন্তরা  » «   এবার যাকে বিয়ে করছেন তাহসান  » «   প্রধানমন্ত্রী রাজনীতির পাকা খেলোয়াড়, মেসির মতো গোল দেন: নাসিম  » «   সিলেটে ভারতীয় কসমেটিকসসহ যুবক আটক  » «   রাজনগর আওয়ামী লীগের সভাপতি ভেলাই, সম্পাদক মিলন  » «   মিথিলার বিয়ের রাতে যা লিখলেন তাহসান  » «   ঢাকায় আসছেন সালমান-ক্যাটরিনা  » «   এসএ গেমসে যে সব ইভেন্টে স্বর্ণ জিতল বাংলাদেশ  » «   বাংলাদেশের সাথে বিয়ের মাধ্যমে নারীর সম্পর্কও হয়ে গেল: সৃজিত  » «   রুম্পার মৃত্যুর ঘটনায় কথিত প্রেমিক আ’ট’ক  » «   মিথিলার পর এবার অপু বিশ্বাসের বিয়ের ঘোষণা  » «   এবার মু’খোমু’খি বাংলাদেশ-শ্রীলঙ্কা  » «   কুড়াবাজার ইউনিয়ন ছাত্র জমিয়তের মাসিক বৈঠক অনুষ্ঠিত  » «  

কারাতে ১-প্রিমিয়ার লিগে ইরানি নারীর স্বর্ণ জয়

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :২০১৯ কারাতে ১-প্রিমিয়ার লিগে স্বর্ণ পদক জিতল ইরানের নারী অ্যাথলেট সারা বাহমানিয়ার। জাপানের টোকিওতে ইভেন্টটি অনুষ্ঠিত হয়।

বাহমানিয়ার ক্রোয়েশিয়া, মালয়েশিয়া ও জাপানের প্রতিপক্ষদের পরাজিত করে কোয়ার্টারফাইনাল গেমে পৌঁছে যান। কোয়ার্টারে উজবেকিস্তানের প্রতিপক্ষকে পরাজিত করে সেমি ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেন ইরানি এই নারী অ্যাথলেট। অতঃপর সেমিতে তিনি চীন তাইপের প্রতিপক্ষ সু-পিং কুকে ৫-০ পয়েন্টের ব্যবধানে পরাজিত করেন।

সারা বাহমিয়ার নারীদের ৫০ কেজি ওজন-শ্রেণিতে প্রতিদ্বন্দ্বিতা করে স্বর্ণ পদক জিতেন। ফাইনালে তিনি ফ্রান্সের আলেক্সজান্দ্র রেচিয়াকে ৫-১ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে সোনার মেডেল ঘরে তোলেন।

পুরুষদের ৭৫ কেজি ওজন-শ্রেণিতে ইরানের বাহমান আসগারি দুটি ব্রোঞ্জ মেডেল জিততে সক্ষম হয়েছেন। তিনি জার্মানের প্রতিপক্ষকে ৫-০ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে ব্রোঞ্জ জেতেন। ইরানের পক্ষে দ্বিতীয় ব্রোঞ্জ জেতেন মাজিদ হাসান নিয়া। তিনি পুরুষদের ৬০ কেজিতে এই পদক জেতেন। সূত্র: মেহর নিউজ এজন্সি।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/স/১২/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -