মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে হাঁসের সঙ্গে এ কেমন শত্রুতা!  » «   মির্জা ফখরুল সিলেটে আসছেন ২৪ সেপ্টেম্বর  » «   জগন্নাথপুরে রাধারমণ উৎসব পালনে প্রস্তুতি সভা  » «   সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি  » «   সিলেট জেলা ও মহানগর যুবলীগের শোক  » «   সরকারি দলের ছাত্র ও যুবকদের রন্ধে রন্ধে দুর্নীতি প্রবেশ করেছে : কর্নেল অলি  » «   সততা ও দক্ষতাই ব্যবসার মূলধন :ভিপি শামীম  » «   লন্ডনের সাপ্তাহিক জনমতের সাংবাদিক বিমানবন্দরে সংবর্ধিত  » «   সিলেট জেলা ও মহানগর জমিয়তের বিক্ষোভ মিছিল ১৮ সেপ্টেম্বর  » «   ঊর্ধ্বগতি রোধের খোলা বাজারে পেঁয়াজ বিক্রি  » «   সিরিয়ায় বোমা হামলায় নিহত ১২  » «   সিলেট সফরে যে বিতর্কের জন্ম দেন শোভন  » «   সদ্য পদত্যাগী শোভন-রাব্বানীকে নিয়ে যা ছিল গোয়েন্দা রিপোর্টে  » «   আইনি সব নিয়ম মেনেই ছাত্রদলের কাউন্সিল, সতর্ক বিএনপি  » «   দুর্নীতি রোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ প্রধানমন্ত্রীর  » «  

কারাতে ১-প্রিমিয়ার লিগে ইরানি নারীর স্বর্ণ জয়

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :২০১৯ কারাতে ১-প্রিমিয়ার লিগে স্বর্ণ পদক জিতল ইরানের নারী অ্যাথলেট সারা বাহমানিয়ার। জাপানের টোকিওতে ইভেন্টটি অনুষ্ঠিত হয়।

বাহমানিয়ার ক্রোয়েশিয়া, মালয়েশিয়া ও জাপানের প্রতিপক্ষদের পরাজিত করে কোয়ার্টারফাইনাল গেমে পৌঁছে যান। কোয়ার্টারে উজবেকিস্তানের প্রতিপক্ষকে পরাজিত করে সেমি ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেন ইরানি এই নারী অ্যাথলেট। অতঃপর সেমিতে তিনি চীন তাইপের প্রতিপক্ষ সু-পিং কুকে ৫-০ পয়েন্টের ব্যবধানে পরাজিত করেন।

সারা বাহমিয়ার নারীদের ৫০ কেজি ওজন-শ্রেণিতে প্রতিদ্বন্দ্বিতা করে স্বর্ণ পদক জিতেন। ফাইনালে তিনি ফ্রান্সের আলেক্সজান্দ্র রেচিয়াকে ৫-১ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে সোনার মেডেল ঘরে তোলেন।

পুরুষদের ৭৫ কেজি ওজন-শ্রেণিতে ইরানের বাহমান আসগারি দুটি ব্রোঞ্জ মেডেল জিততে সক্ষম হয়েছেন। তিনি জার্মানের প্রতিপক্ষকে ৫-০ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে ব্রোঞ্জ জেতেন। ইরানের পক্ষে দ্বিতীয় ব্রোঞ্জ জেতেন মাজিদ হাসান নিয়া। তিনি পুরুষদের ৬০ কেজিতে এই পদক জেতেন। সূত্র: মেহর নিউজ এজন্সি।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/স/১২/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -