মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা যখন সাংবাদিক পাড়ায়’আক্রান্ত ৫  » «   করোনা নিয়ে শালির বিয়েতে দুলাভাই  » «   সচেতনতা বাড়ানোর জন্য ৬৪ জেলাব্যাপী কাজ করবেন’ তামিম ইকবাল  » «   এসএসসি পাস শিক্ষার্থীদের শুভেচ্ছা জানালেন এম.এ. হান্নান  » «   টেস্টের রিপোর্ট পজেটিভ, করোনায় আক্রা’ন্ত মোহাম্মদ নাসিম  » «   নবীগঞ্জে প্রবাস ফেরত গৃহবধুর মামলায় স্বামীসহ গ্রেফতার ৪  » «   আজমিরীগঞ্জে ৬ জুয়াড়ী আটক  » «   যাত্রী সঙ্কট নিয়ে সিলেট থেকে বিমান চলাচল শুরু  » «   বরেণ্য আলেম আল্লামা মুকাদ্দস আলী অসুস্থ, দোয়া কামনা  » «   ছাতকে করোনা ভাইরাসে ১জনের মৃত্যু  » «   তাহিরপুরে আহত সাংবাদিকের মামলা নেয়নি পুলিশ ?  » «   জগন্নাথপুরে আরেকজন করোনায় আক্রান্ত, বাড়ছে আতঙ্ক  » «   জগন্নাথপুর-সিলেট সড়কের নাজুক দশা, গাড়ি চলাচল বন্ধ  » «   গোলাপগঞ্জে করোনা জয় করলেন আরো ১২ জন  » «   শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি  » «  

কারাতে ১-প্রিমিয়ার লিগে ইরানি নারীর স্বর্ণ জয়

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :২০১৯ কারাতে ১-প্রিমিয়ার লিগে স্বর্ণ পদক জিতল ইরানের নারী অ্যাথলেট সারা বাহমানিয়ার। জাপানের টোকিওতে ইভেন্টটি অনুষ্ঠিত হয়।

বাহমানিয়ার ক্রোয়েশিয়া, মালয়েশিয়া ও জাপানের প্রতিপক্ষদের পরাজিত করে কোয়ার্টারফাইনাল গেমে পৌঁছে যান। কোয়ার্টারে উজবেকিস্তানের প্রতিপক্ষকে পরাজিত করে সেমি ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেন ইরানি এই নারী অ্যাথলেট। অতঃপর সেমিতে তিনি চীন তাইপের প্রতিপক্ষ সু-পিং কুকে ৫-০ পয়েন্টের ব্যবধানে পরাজিত করেন।

সারা বাহমিয়ার নারীদের ৫০ কেজি ওজন-শ্রেণিতে প্রতিদ্বন্দ্বিতা করে স্বর্ণ পদক জিতেন। ফাইনালে তিনি ফ্রান্সের আলেক্সজান্দ্র রেচিয়াকে ৫-১ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে সোনার মেডেল ঘরে তোলেন।

পুরুষদের ৭৫ কেজি ওজন-শ্রেণিতে ইরানের বাহমান আসগারি দুটি ব্রোঞ্জ মেডেল জিততে সক্ষম হয়েছেন। তিনি জার্মানের প্রতিপক্ষকে ৫-০ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে ব্রোঞ্জ জেতেন। ইরানের পক্ষে দ্বিতীয় ব্রোঞ্জ জেতেন মাজিদ হাসান নিয়া। তিনি পুরুষদের ৬০ কেজিতে এই পদক জেতেন। সূত্র: মেহর নিউজ এজন্সি।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/স/১২/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -