বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
প্রেমের টানে জৈন্তাপুরে ভারতীয় খাসিয়া নারী হুলুস্থুল  » «   সিলেটে পদ্মা, মেঘনা, যমুনা ও কৈলাশটিলা গ্যাস ফিল্ডকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম  » «   ১২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি শামীম আহমদের জিডি  » «   ইসলামী যুব আন্দোলন বিমানবন্দর থানা আহ্বায়ক কমিটি গঠন  » «   স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও টুর্নামেন্টে শুভ সূচনা  » «   সিলেটে কমলা লেবু-মাল্টার উৎপাদন বাড়াতে বিশেষ উদ্যোগ  » «   ভারত পালাতে যাওয়া সাদাত গ্রেফতার  » «   স্যার সলিমুল্লাহর কারণেই ঢাকা রাজধানী  » «   জগন্নাথপুরে সরকারি গাড়ির ধাক্কায় শিশু আহত  » «   জগন্নাথপুর কলেজ সরকারি হলেও সুযোগ-সুবিধা বে-সরকারি  » «   ছাতকের দু’ ফিলিং ষ্টেশনে ১ লক্ষ টাকা জরিমানা  » «   দোয়ারায় কলেজ ছাত্রীর আত্মহত্যা প্রেমিককে দায়ী করে মামলা  » «   সিলেট মহানগর কৃষক লীগের বর্ধিত সভায় শামীমা শাহরিয়ার এমপি  » «   যৌবন ধরে রাখতে চালকুমড়া  » «   নারীদের দিকে বেশি নজর দিন মোদীকে মিস সুন্দরী  » «  

কারাতে ১-প্রিমিয়ার লিগে ইরানি নারীর স্বর্ণ জয়

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :২০১৯ কারাতে ১-প্রিমিয়ার লিগে স্বর্ণ পদক জিতল ইরানের নারী অ্যাথলেট সারা বাহমানিয়ার। জাপানের টোকিওতে ইভেন্টটি অনুষ্ঠিত হয়।

বাহমানিয়ার ক্রোয়েশিয়া, মালয়েশিয়া ও জাপানের প্রতিপক্ষদের পরাজিত করে কোয়ার্টারফাইনাল গেমে পৌঁছে যান। কোয়ার্টারে উজবেকিস্তানের প্রতিপক্ষকে পরাজিত করে সেমি ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেন ইরানি এই নারী অ্যাথলেট। অতঃপর সেমিতে তিনি চীন তাইপের প্রতিপক্ষ সু-পিং কুকে ৫-০ পয়েন্টের ব্যবধানে পরাজিত করেন।

সারা বাহমিয়ার নারীদের ৫০ কেজি ওজন-শ্রেণিতে প্রতিদ্বন্দ্বিতা করে স্বর্ণ পদক জিতেন। ফাইনালে তিনি ফ্রান্সের আলেক্সজান্দ্র রেচিয়াকে ৫-১ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে সোনার মেডেল ঘরে তোলেন।

পুরুষদের ৭৫ কেজি ওজন-শ্রেণিতে ইরানের বাহমান আসগারি দুটি ব্রোঞ্জ মেডেল জিততে সক্ষম হয়েছেন। তিনি জার্মানের প্রতিপক্ষকে ৫-০ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে ব্রোঞ্জ জেতেন। ইরানের পক্ষে দ্বিতীয় ব্রোঞ্জ জেতেন মাজিদ হাসান নিয়া। তিনি পুরুষদের ৬০ কেজিতে এই পদক জেতেন। সূত্র: মেহর নিউজ এজন্সি।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/স/১২/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -