বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
মানুষের মতো মুখ ছাগলের! পূজা শুরু গ্রামবাসীর!  » «   বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি  » «   সকল মাদ্রাসায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা কর্ণার স্থাপনের নির্দেশ  » «   সৌদি থেকে ফিরেছেন আড়াই হাজার বাংলাদেশী  » «   ভারত নিয়ে উদ্বিগ্ন বিএনপি  » «   সুষ্ঠু অবাধ ও অংশগ্রহণমূলক নির্বাচন দেখতে চায় : ব্রিটিশ সরকার  » «   জেনে নিন চিকিৎসাবিজ্ঞানে সিজদার উপকারিতা  » «   দৈনিক সংগ্রাম পত্রিকার সরকারি তালিকাভুক্তি বাতিল  » «   কমলগঞ্জে বাড়িতে প্রবেশ করে ডাকাতির অভিযোগ  » «   জুড়ীর বিএনপি নেতা চুনুকে কুলাউড়া থেকে গ্রেপ্তার  » «   হাওরপাড়ের শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের বন্ধু ইউএনও রুমা  » «   মদন মোহন কলেজ ছাত্রলীগের শোক  » «   গোলাপগঞ্জে ফুলবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ  » «   জান্নাতে যাওয়ার সহজ মাধ্যমগুলো!  » «   জগন্নাথপুরে কদরিছ মিয়াকে নিয়ে রাজনৈতিক অঙ্গনে আলোচনার ঝড়  » «  

বাংলাদেশে খেলতে আসছে আর্জেন্টিনা-ব্রাজিল!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক : বাংলাদেশে খেলতে আসছে আর্জেন্টিনা-ব্রাজিল! বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী সামনে রেখে ইউরোপের কোন দল নয় বরং লাতিন আমেরিকার দুই পরাশক্তি ব্রাজিল-আর্জেন্টিনাকে ঢাকায় আনতে চায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফে। শেষ হয়েছে প্রাথমিক আলোচনাও।

শুধু তাই নয়, পরিকল্পনায় আছে ব্রাজিলের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ আয়োজনেরও। জানিয়েছেন, বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী। এদিকে চূড়ান্ত হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের দিনক্ষণ।

সাম্বার তাল আর লাতিন ফুটবলের ছন্দে মাতার অপেক্ষায় ঢাকাবাসী। উপলক্ষ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী।

তারই প্রস্তুতি হিসেবে আসছে নভেম্বরে বাংলাদেশে আসবে দক্ষিণ আমেরিকার দুই বিশ্বকাপজয়ী দল। পরস্পরের মধ্যে তারা খেলবে একটি প্রীতি ম্যাচ। ফিফার ক্যালেন্ডার অনুসারে ১১ থেকে ১৯ নভেম্বর প্রীতি ম্যাচ খেলবে দলগুলো। আর ওই সময়টাকেই কাজে লাগাতে চায় বাফুফে।

বিশ্বব্যাংকের এক কর্তার মধ্যস্থতায় বাফুফের সিনিয়র সহ সভাপতির সঙ্গে এ নিয়ে আলোচনা হয়েছে ফলপ্রসূ। চমকের এখানেই শেষ নয়। ম্যাচ শেষে একটি দল চলে গেলেও অন্যদলটির বিপক্ষে খেলবে বাংলাদেশও।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/৭/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -