রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
কমলগঞ্জে নতুন জাতের টমেটো চাষে স্বাবলম্বী কৃষক  » «   বিশ্বনাথে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি মিছিল, আটক ৫  » «   বড়লেখায় বানর আতঙ্কে মানুষ, আহত ২৫,  » «   ফাতেমার আকুতি: ‘আমাকে নিয়ে যাও, ওরা আমাকে মেরে ফেলবে’  » «   পাকিস্তানি অভিনেত্রী সামারার নগ্ন ভিডিও ফাঁস (ভিডিও)  » «   জেলা সভাপতি পদে আসছেন কয়েস, মাশুক নাকি শফিক ?  » «   তাহিরপুর উপজেলা আ.লীগের সম্মেলন স্থগিত  » «   সিলেট জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন ৫ ডিসেম্বর  » «   জাতীয় ক্রিকেট লীগে প্রথম স্তরে উঠলো সিলেট  » «   সিলেটে হঠাৎ করে ডিজেল সংকট চরমে  » «   ভেঙে দেয়া হচ্ছে সিলেট জেলা বিএনপি’র অধিভুক্ত ১৭ ইউনিট  » «   বাজারে নতুন পেঁয়াজ, কমছে দাম  » «   হংকংয়ে সরকারবিরোধী ও নিরাপত্তা বাহিনীর মধ্যে সংঘর্ষ  » «   বিশ্বনবীর কাছে জিবরাইল (আ.)-এর যেসব প্রশ্ন  » «   ৭৪ বছরের বৃদ্ধার সঙ্গে ২১ বছরের যুবকের সুখের সংসার!  » «  

মুক্তিযোদ্ধার সন্তান ও দুস্থ মহিলাদেরকে সেলাই মেশিন বিতরণ করেছে গোল্ডেন ড্রীম

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :যুক্তরাজ্য ভিত্তিক চ্যারিটি সংগঠন গোল্ডেন ড্রীম ওমেন অর্গানাইজেশন ও সোনালী স্বপ্ন বালাদেশের উদ্যোগে মুক্তিযোদ্ধা পরিবারের একজন বেকার যুব মহিলা ও একজন দুঃস্থ মহিলাকে আত্মকর্মসংস্থানের লক্ষ্যে দুটি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। মুক্তিযোদ্ধা কন্যা জনি রানী দাস ও দুস্থ মহিলা ডালিয়া বেগমকে এই সেলাই মেশিন বিতরণ করা হয়।
গতকাল বিকেলে নগরীর চৌকিদেখী এলাকায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সেলাই মেশিন বিতরণ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদফতর সিলেটের উপ-পরিচালক মো. আলাউদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আজহারুল কবীর।
সোনালী স্বপ্ন বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক শেখ তোফায়েল আহমদ সেপুলের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের নির্বাহী পরিচালক সাংবাদিক আবুল মোহাম্মদ।
সভায় বক্তারা বলেন, গোল্ডেন ড্রীম ওমেন্স অর্গানাইজেশন যুক্তরাজ্য প্রবাসী ভাই-বোনদের সহযোগিতা নিয়ে সিলেটে ব্যাপক মানবিক কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছেন। বিশেষ করে অসহায় পরিবারকে ঘর নির্মাণ করে দেওয়া, ঢেউটিন বিতরণ, হুইল চেয়ার বিতরণ, বৃদ্ধ নারী-পুরুষদের খাবার বিতরণ, ফ্রি খৎনা ক্যাম্প সহ নানাবিধ সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছে। অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা যুক্তরাষ্ট্র প্রবাসী ফখরুল ইসলাম খানের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আফতাব উদ্দিন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম. বাবর লস্কর, সোহরাব আহমদ পবলু, নিবিড় কান্তি তালুকদার, শাহ মোহাম্মদ লোকমান আলী, মো. নজরুল ইসলাম, আলা উদ্দিন আহমদ মুক্তা, মুকুল আহমদ পুতুল, কয়ছর আহমদ কাওসার, মো. রিমাদ আহমদ রুবেল, এম. মনসুর আহমদ, মো. আলী আহমদ, ইমরান গাজি, রাহিন আহমদ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন শাহ দিলাল আহমদ।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কে-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -